ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

লাইফ সাপোর্টে জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল

প্রকাশিত: ১৯:০৬, ১৩ সেপ্টেম্বর ২০২৪

লাইফ সাপোর্টে জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক অঘোর মন্ডল

অঘোর মন্ডল

ক্রীড়াঙ্গন ও গণমাধ্যমের অন্যতম পরিচিত মুখ অঘোর মন্ডল। সিনিয়র এই সাংবাদিক রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন। শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হওয়ায় এখন তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

আগস্টের শুরু থেকেই কিডনিজনিত জটিলতায় ভুগছিলেন অঘোর মন্ডল। ক্রিটিনিয়েন স্বাভাবিকের চেয়ে অনেক বেশি বেড়েছিল। ডায়ালাইসিসের মাধ্যমে খানিকটা নিয়ন্ত্রণ আসলেও সম্প্রতি ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় পরিস্থিতি জটিল হয়। সাধারণ কেবিন থেকে দুই দিন আগে আইসিইউতে স্থানান্তরিত হন। আজ সকালে আইসিইউতে লাইফ সাপোর্ট দেয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

অঘোর মন্ডল তিন দশকের বেশি সময় সাংবাদিকতায় জড়িত। নব্বইয়ের দশকে ভোরের কাগজে ছিলেন। এখন দেশের প্রতিষ্ঠিত অনেক ক্রীড়া সাংবাদিকের হাতেখড়ি হয়েছে তার মাধ্যমে। একবিংশ শতাব্দীর শুরুর দিকে সম্প্রচারে মাধ্যমে যোগ দেন। চ্যানেল আই, দীপ্ত, এটিএন নিউজে কাজ করেছেন অনেকদিন। বর্তমানে এটিএন নিউজে বার্তা সম্পাদক হিসেবে কর্মরত।

অঘোর মন্ডল বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। অঘোর মন্ডলের চিকিৎসা ও তার পরিবারের পাশে সার্বক্ষণিক রয়েছে স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন। অঘোর মন্ডলের দ্রুত সুস্থতা কামনা করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটিও।

বারাত

×