ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৯ অক্টোবর ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

যত টাকায় দেখা যাবে মিরপুর টেস্ট

প্রকাশিত: ২০:১৬, ১৯ অক্টোবর ২০২৪

যত টাকায় দেখা যাবে মিরপুর টেস্ট

মিরপুর টেস্টে টিকিটের মূল্য

মিরপুরে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে সোমবার মুখোমুখি হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৯ অক্টোবর থেকে, চট্টগ্রামে। প্রতিদিন খেলা শুরু সকাল সাড়ে নয়টায়। সরাসরি সম্প্রচার হবে টি স্পোর্টস ও গাজী টিভিতে। এছড়া টি স্পোর্টস অনলাইন ও র‌্যাবিট হোল বিডিতেও দেখা যাবে।  

মিরপুরে সিরিজের প্রথম টেস্টে সর্বনিম্ন টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা আর সর্বোচ্চ ১ হাজার টাকা। আজ সকাল ১০টা থেকে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পাশে বুথ থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। কেনা যাবে ম্যাচের দিন পর্যন্ত।

প্রথম টেস্টে ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখতে দর্শদকের খরচ হবে মাত্র ১০০ টাকা। আর সর্বোচ্চ ১ হাজার টাকা খরচ হবে গ্রান্ডস্ট্যান্ডে বসে খেলা দেখতে। এছাড়া নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের মুল্য রাখা হয়েছে ২০০ টাকা। ক্লাব হাউস ৩০০ আর ভিআইপি স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৫০০ টাকা। 

৯ বছর পর বাংলাদেশ সফর করছে দক্ষিণ আফ্রিকা। সর্বশেষ ২০১৫ সালের সফরে ৩ সংস্করণের সিরিজ খেলেছিল প্রোটিয়ারা। টি২০ সিরিজ হারলেও সেবার ওয়ানডে সিরিজ জিতেছিল বাংলাদেশ। আর বৃষ্টিতে টেস্ট সিরিজের দুটি ম্যাচই ড্র হয়।

মিরাজ/শহিদ

×