ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

এসেই মাঠে নেমে পড়েছেন সিমন্স

প্রকাশিত: ১৩:৪২, ১৬ অক্টোবর ২০২৪

এসেই মাঠে নেমে পড়েছেন সিমন্স

মিরপুর স্টেডিয়ামে কোচিং স্টাফদের সঙ্গে আলোচনা করছেন ফিল সিমন্স

যেন বাংলাদেশের কাছাকাছিই ছিলেন। মঙ্গলবার বিকেলে বাংলাদেশ ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ফিল সিমন্সের নাম ঘোষণা করা হয়। আজ রাতে আসার কথা শোনা গিয়েছিল তার। কিন্তু সকালেই বাংলাদেশে এসে মাঠে নেমে পড়েছেন সিমন্স। 

মঙ্গলবার চান্দিকা হাতুরুসিংহেকে বরখাস্তের কথা জানান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ফারুক আহমেদ। একইসাথে সিমন্সকে কোচ করার কথাও জানানো হয়। তিনি আগামী বছর ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত কাজ করবেন আপাতত চুক্তি অনুসারে।আজ সকালেই বাংলাদেশে পা রাখেন ফিল সিমন্সআজ সকালেই বাংলাদেশে পা রেখে বিসিবিতে আসেন এই ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকা। এ সময় মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন ২ টেস্টের সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন নাজমুল হোসেন শান্তরা। 

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেমে পড়েন সিমন্সও। তিনি সবকিছু ঘুরে দেখেন। কোচিং স্টাফ ডেভিড হেম্প, আন্দ্রে অ্যাডামসদের সঙ্গেও আলোচনা করেছেন।

মিরপুর স্টেডিয়ামের উইকেটও পর্যবেক্ষণ করেন তিনি। এ সময় অনুশীলনে থাকা শান্ত, নাহিদ রানাদের সঙ্গে দীর্ঘ সময় আলোচনা করেন।

দলকে নিজের মতো সাজানোর জন্য খুব বেশি সময় পাবেন না সিমন্স। ২১ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট শুরু মিরপুরে। আজ সকালেই এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলও।

মামুন/টুম্পা

×