ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১১ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

বিশ্বকাপ বাছাই ফুটবল

রাতে আর্জেন্টিনা, সকালে মাঠে নামছে ব্রাজিল

প্রকাশিত: ২১:৩৬, ১০ অক্টোবর ২০২৪

রাতে আর্জেন্টিনা, সকালে মাঠে নামছে ব্রাজিল

আর্জেন্টিনা-ব্রাজিল

বিশ্বকাপ বাছাই ফুটবলে আজ রাতে মাঠে নামছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। স্বাগতিক ভেনেজুয়েলার সঙ্গে ম্যাচটি মাঠে গড়াবে রাত ৩টায়। অন্যদিকে শুক্রবার সকাল ৬টায় মাঠে নামবে রেকর্ড সর্বোচ্চ পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। সেলেসাওদের প্রতিপক্ষ স্বাগতিক চিলি।

হারিকেন মিল্টন আঘাত হানার শঙ্কা থাকায় ভেনেজুয়েলা যাত্রায় কিছুটা পরিবর্তন আনতে হয় আর্জেন্টিনাকে।  একারণে অনুশীলনের জন্য বেছে নেওয়া ইন্টার মায়ামি ক্লাবে এক দিন বেশি কাটাতে হয় তাদের। পরিবর্তিত সূচিতে স্থানীয় সময় বুধবার দুপুরে মায়ামি ছেড়ে ভেনেজুয়েলার উদ্দেশে রওনা হন মেসিরা। কানাডায় সংক্ষিপ্ত ট্রানজিট শেষে স্থানীয় সময় বুধবার রাত ১১টায় মাতুরিন পৌঁছায় লিওনেল মেসির দল। 
হারিকেন মিল্টনের প্রভাবে ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটি এক দিন পিছিয়ে দেওয়ার কথাও ভাবা হচ্ছিল। কিন্তু সেই শঙ্কা এখন আর নেই। যথাসময়েই মাঠে গড়াবে ভেনেজুয়েলা-আর্জেন্টিনা ম্যাচ। 
দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে এখন পর্যন্ত ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ১০ পয়েন্ট পাওয়া ভেনেজুয়েলার অবস্থান ষষ্ঠ। একই পয়েন্ট নিয়ে গোলগড়ে এগিয়ে পাঁচ নম্বরে আছে ব্রাজিল।

জয়/রিয়াদ

×