ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

সভাপতি পদে মনোনয়ন ফরম তুললেন তাবিথ আউয়াল

প্রকাশিত: ১৫:২৮, ১০ অক্টোবর ২০২৪

সভাপতি পদে মনোনয়ন ফরম তুললেন তাবিথ আউয়াল

তাবিথ আউয়াল।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি পদের মনোনয়ন ফরম নিলেন তাবিথ আউয়াল।  বাফুফের আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতার কথা আগেই জানিয়েছিলেন আউয়াল। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) নির্বাচনের মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন তিনি। এদিন দুপুরে তার প্রতিনিধি ফুটবল ভবন থেকে মনোনয়ন ফরম নিয়েছেন।

বুধবার (৯ অক্টোবর) মনোনয়ন ফরম সংগ্রহের প্রথম দিনে সভাপতি পদে ফরম নেননি কেউ। তবে সিনিয়র সহসভাপতি পদে ইমরুল হাসান, সহসভাপতি পদে চারজন ও সদস্য পদে ২০টি ফরম বিক্রি হয়। 

সব মিলিয়ে আসন্ন নির্বাচনের জন্য প্রথম দিন ২৫টি মনোনয়ন ফরম বিক্রি করে বাফুফে। বৃহম্পতিবার দ্বিতীয় দিনের মতো চলছে মনোনয়ন ফরম বিতরণ। বিকেল ৫টা পর্যন্ত চলবে এই কার্যক্রম।

আগামী ১৪ ও ১৫ মনোনয়নপত্র দাখিল করা যাবে। আর মনোনয়নপত্র যাচাই হবে ১৬ অক্টোবর। মনোনয়নপত্র নিয়ে কারও কোনো আপত্তি থাকলে ১৭ অক্টোবর সেটা নিষ্পত্তি করা হবে। আপিল শুনানির তারিখ ১৮ অক্টোবর। 

মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য ১৯ ও ২০ অক্টোবর দুপুর পর্যন্ত সময় পাবেন প্রার্থীরা। ২০ অক্টোবর বিকেলে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে কমিশন। সবশেষ ২৬ অক্টোবর দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

এবারও সভাপতি পদে ১ লাখ, সিনিয়র সহসভাপতি পদে ৭৫ হাজার, সহসভাপতি পদে ৫০ ও সদস্য পদে ২৫ হাজার টাকা মনোনয়ন পত্রের মূল্য নির্ধারণ করা হয়েছে।

 

তাসমিম

×