ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

গোয়ালিয়রে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ১৯:৩২, ৬ অক্টোবর ২০২৪; আপডেট: ১৯:৩৭, ৬ অক্টোবর ২০২৪

গোয়ালিয়রে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

হামলার হুমকির মধ্যে কড়া নিরাপত্তা বলয়ে গোয়ালিয়রে বাংলাদেশ-ভারত সিরিজের প্রথম টি২০ ম্যাচের টস যথা সময়েই হয়েছে। টস জিতে ভারতীয় অধিনায়ক সূর্য কুমার যাদব ফিল্ডিং বেছে নিয়েছেন। আগে ব্যাটিং করবে বাংলাদেশ। 

বাংলাদেশের একাদশে ফিরেছেন পারভেজ হোসেন ইমন ও মেহেদি হাসান মিরাজ। আর ভারত অভিষেক ক্যাপ পড়িয়েছে ফাস্ট বোলার মায়াঙ্ক যাদবকে।টি২০ সিরিজের ট্রফি নিয়ে দুই দলের অধিনায়কগোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া স্টেডিয়ামে আজ থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু হচ্ছে। ৩০ হাজার দর্শক ধারণ ক্ষমতার এই স্টেডিয়াম শহর থেকে ১২ কিলোমিটার দূরে একেবারে নতুন করে নির্মাণ করা হয়েছে।

বাংলাদেশের একাদশঃ লিটন কুমার দাস, পারভেজ হোসেন ইমন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।
ভারত একাদশঃ অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), সূর্য কুমার যাদব (অধিনায়ক), রিয়ান পরগ, নীতিশ কুমার রেড্ডি, হার্দিক পান্ডিয়া, রিঙ্কু সিং, ওয়াশিংটন সুন্দর, বরুণ চক্রবর্তী, মায়াঙ্ক যাদব ও অর্শদীপ সিং।

মামুন

×