ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

রিয়ালের জয়ের আনন্দ কেড়ে নিল কারভাহালের মারাত্মক চোঁট

প্রকাশিত: ১৬:০২, ৬ অক্টোবর ২০২৪

রিয়ালের জয়ের আনন্দ কেড়ে নিল কারভাহালের মারাত্মক চোঁট

ভিয়ারিয়ালের বিপক্ষে মারাত্মক চোঁট পেয়েছেন দানি কারভাহাল

আগের ম্যাচেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লিলের কাছে হার মানে রিয়াল মাদ্রিদ। সেইসঙ্গে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৩৬ ম্যাচ পর পরাজয়ের স্বাদ পায় কার্লো আনচেলত্তির দল। তবে সেই পরাজয়ের পর শনিবারই জয়ে ফিরেছে লস ব্ল্যাঙ্কোসরা। নিজেদের মাঠে এদিন রিয়াল মাদ্রিদ ২-০ গোলে পরাজিত করে ভিয়ারিয়ালকে।

এই জয়ের ফলে শীর্ষে থাকা বার্সেলোনার ঠিক ঘারেই নিশ্বাস ফেলছে রিয়াল মাদ্রিদ। গোল ব্যবধানে এগিয়ে থাকার কারণে এখনো টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বার্সা। যদিও রিয়ালের চেয়ে একটি ম্যাচ কম খেলেছে কাতালান ক্লাবটি। ৯ ম্যাচে রিয়ালের পয়েন্ট ২১। অন্যদিকে ৮ ম্যাচ খেলা বার্সারও পয়েন্ট সমান ২১।

স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে এদিন গোল দুটি করেন ফেডেরিকো ভালভার্দে এবং ভিনিসিয়াস জুনিয়র। ম্যাচের দুই অর্ধে গোল দুটি করেন এই দুই তারকা। প্রথমার্ধের ১৪ মিনিটে লুকা মড্রিচের নিচু ক্রস থেকে বুলেট গতির শটে ভিয়ারিয়ালের জালে বল জড়ান মিডফিল্ডার ভালভার্দে। দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটে সেই ভালভার্দেরই অ্যাসিস্ট থেকে জোরাল শটে গোল করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র। এরপর আর গোল না হলে ২-০ ব্যবধানের সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

তবে এদিন জয় ছাপিয়ে আলোচনায় দানি কারভাহালের মারাত্মক ইনজুরি। ফুটবলারদের জন্য ভয়ঙ্কর আতঙ্ক অ্যান্টারিওর ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) চোটে পড়েন রিয়ালের অভিজ্ঞ এই ডিফেন্ডার। তার চোট ভাবিয়ে তুলছে রিয়াল কোচ আনচেলত্তিকেও। ম্যাচ শেষে আনচেলত্তি বলেন, ‘কারভাহালের সঙ্গে যা হয়েছে, তা নিয়ে ড্রেসিংরুমের সবাই চিন্তিত। জয়ের আনন্দটা নেই।’
 

 

জিএম মোস্তফা//রাজু

×