ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

বিশ্বকাপ না জিতেই বিয়ে করলেন রশিদ খান

প্রকাশিত: ১৩:৫২, ৪ অক্টোবর ২০২৪

বিশ্বকাপ না জিতেই বিয়ে করলেন রশিদ খান

রশিদ খান ও তাঁর ৩ ভাইয়ের বিয়েতে আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবী।

আফগানিস্তান ক্রিকেটের সবচেয়ে বড় তারকা রশিদ খান। আফগান টি-টোয়েন্টি দলের এই অধিনায়ক দেশটির সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলরও। এত বড় তারকার বিয়ে নিয়ে আগ্রহেরও কমতি নেই ভক্ত-অনুরাগীদের।‘বিশ্বকাপ না জিতলে বিয়ে করবেন না’- বলে রশিদ খানের একটা মন্তব্য তুমুল ভাইরাল হয়েছিল। যা নিয়ে পরে কম বিব্রতকর পরিস্থিতি পড়তে হয়নি তাকে। এখনও পর্যন্ত বিশ্বকাপ জিততে না পারলেও সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠে ইতিহাস গড়েছে রশিদরা। 

 

এরই মধ্যে সবাইকে অবাক করে দিয়ে শুভ কাজ সেরে ফেললেন আফগান তারকা এই লেগস্পিনার। আন্তর্জাতিক বেশ কয়েকটি গণমাধ্যমের বরাতে জানা গেছে, গতকাল (বৃহস্পতিবার) আফগানিস্তানের রাজধানী কাবুলের একটি হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন রশিদ খান।

কাকে বিয়ে করেছেন, তারকা ক্রিকেটারের স্ত্রীর সম্পর্কে কিছু জানা যায়নি। এদিকে, বেশ কিছু গণমাধ্যমে দাবি করা হচ্ছে, রশিদ খানের সঙ্গে তার তিন ভাইও বিয়ে করেছেন। 

রশিদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) শেয়ার করে শুভকামনা জানিয়েছেন দীর্ঘদিনের সতীর্থ মোহাম্মদ নবী। কদিন আগেই বিয়ে করেছিলেন আরেক আফগান ক্রিকেটার আজমতউল্লাহ ওমরজাঈ। এবার বিয়ে সারলেন রশিদ খানও। 

আন্তর্জাতিক ক্রিকেটে রশিদ খানের পথচলা শুরু হয় ২০১৫ সালে। এরপর দারুণ সব কীর্তিতে ক্যারিয়ার রাঙিয়ে চলছেন রশিদ। ১৯ বছর ১৬৫ দিন বয়সে ওয়ানডে এবং ২০ বছর ৩৫০ দিন বয়সে টেস্ট অধিনায়কের দায়িত্ব নিয়ে রেকর্ড গড়েছিলেন। 

 এসআর

×