ঢাকা, বাংলাদেশ   বুধবার ০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন সাকিব

প্রকাশিত: ২০:২৫, ২ অক্টোবর ২০২৪; আপডেট: ২০:৩৫, ২ অক্টোবর ২০২৪

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন সাকিব

সাকিব আল হাসান

দেশের মাটিতে সাদা পোশাকে নিজের শেষ টেস্ট খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে বিসিবির একাধিক কর্মকর্তার পাশাপাশি সরকারের উপদেষ্টাদের আলাদা আলাদা বক্তব্যের সারমর্ম মূলত একই ছিলো। 

রাজনৈতিক পট পরিবর্তে সাকিবের দেশে ফেরার সেই জটিলতায় আশার বাণী শোনাতে পারেননি কেউই। তাই ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের দ্বিতীয় টেস্ট শেষে মার্কিন মুলুকে ফিরে গেছেন মিস্টার সেভেন্টি ফাইভ।

মঙ্গলবার (১ অক্টোবর) কানপুর টেস্ট শেষ হওয়ার পর রাতেই যুক্তরাষ্ট্রের বিমান ধরেছেন সাকিব। টেস্ট দলের বাকি সদস্যরা বাংলাদেশে আসবেন বুধবার। সাকিবের যুক্তরাষ্ট্রে যাওয়া অবশ্য নতুন কিছু নয়। সেখানেই তার পরিবারের সদস্যরা থাকেন। এর আগে প্রায়ই ছুটি কাটাতে সেখানে চলে যেতেন সাকিব।

তবে এবার তিনি আদৌ ফিরবেন কি না, এমন প্রশ্ন নিয়ে যাচ্ছেন। কানপুর টেস্টের পর ভারতে সাকিবকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশি সাংবাদিকরা। তাকে একটি ব্যাট উপহার দিয়েছেন বিরাট কোহলি। সবমিলিয়ে অনেকে কানপুরেই সাকিবের শেষ দেখছেন অনেকে।

উল্লেখ্য, পুঁজিবাজারে কারসাজি ও আর্থিক অনিয়ম খতিয়ে দেখতে সাকিব আল হাসান ও তার ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য তলব করেছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

 

শহিদ//মিরাজ

×