ঢাকা, বাংলাদেশ   বুধবার ০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

এবার জানা গেলো বিপিএলে শাকিবের দলের নাম 

প্রকাশিত: ১৯:৩৯, ২ অক্টোবর ২০২৪

এবার জানা গেলো বিপিএলে শাকিবের দলের নাম 

এবারের বিপিএলে শাকিব খানের দলের নাম ঢাকা ক্যাপিটালস’। 

অবশেষে জানা গেলো আসন্ন বিপিএলে যে  নামে অংশগ্রহণ করবে শাকিব খানের দল। এবারের বিপিএলে শাকিব খানের দলের নাম ঢাকা ক্যাপিটালস’। 

বুধবার সন্ধ্যায় গুলশানে রিমার্ক হারল্যানের হেড অফিসে দলের মালিক হিসেবে লোগো উন্মোচন করেন শাকিব খান।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন, ঢাকা ক্যাপিটালসের সিইও আতিক ফাহাদসহ অনেকে। তারা জানান, দর্শকদের রায়ে এই নামটি চূড়ান্ত করা হয়েছে। 

বিপিএলের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম বাছাই করতে দেশ-বিদেশের অনেক ক্রিকেটপ্রেমী মানুষের সাড়া পেয়েছি। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’। 

আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস কাঙ্খিত সাফল্য অর্জন করবে, এটাই আমার বিশ্বাস- যোগ করেন শাকিব। 

 

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকারা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। আসন্ন ১১তম বিপিএলের আসরের দেশের প্রথম নায়ক হিসেবে দল কিনে সেই যাত্রাই যেন শুরু করলেন শাকিব খান। 

দেশের একমাত্র টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি প্রতিযোগিতা বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হবে ২৭ ডিসেম্বর। ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। তিনটি নতুন ফ্রাঞ্চাইজি নিয়ে এবার সাত দলের বিপিএল আয়োজন করতে চায় বিসিবি। আগের চার ফ্রাঞ্চাইজি এবারও থাকছেন। তাদের সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছে  ‘ঢাকা ক্যাপিটালস’।

এবি

×