ঢাকা, বাংলাদেশ   রোববার ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

অপেক্ষা বাড়ল নেইমারের

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:১৩, ২৯ সেপ্টেম্বর ২০২৪

অপেক্ষা বাড়ল নেইমারের

নেইমার

জাতীয় দলের জার্সিতে মাঠে ফেরার অপেক্ষাটা আরও দীর্ঘ হলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। পুরোপুরি ফিট না হলে আল হিলালের এই স্ট্রাইকারকে দলে ফেরাতে চান না সেলেসাওদের অভিজ্ঞ কোচ ডোরিভাল জুনিয়র। নেইমারের জন্য সবাইকে আরেকটু ধৈর্য ধরতে বলে অক্টোবরের বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা করেছেন ব্রাজিলিয়ান কোচ। ফলে গত অক্টোবরে সর্বশেষ জাতীয় দলের হয়ে মাঠে নামা নেইমারের চলতি বছরেও ফেরা হয় কি না সেটা নিয়েও শঙ্কায় ভক্ত-অনুরাগীরা।

শুক্রবার বাছাইপর্বে চিলি এবং পেরুর বিপক্ষে দুই ম্যাচের জন্য দল ঘোষণার আগে ব্রাজিলের কোচ ডোরিভাল জুনিয়র বলেন, ‘আমরা জানি সে আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। আমরা তার অপেক্ষায় আছি। আমাদের ধৈর্য ধরতে হবে। এ ছাড়া অন্য কিছুই করার নেই। সে অক্টোবর, নভেম্বর কিংবা ফেব্রুয়ারিতে ফিরবে কি না, সেটা কোনো ব্যাপার না। তাকে আত্মবিশ্বাসী এবং পুরোপুরি ফিট হতে হবে।’
কাতার বিশ্বকাপ থেকে শুরু হওয়া দুঃসময় যেন কিছুতেই কাটছে না তাদের। কোপা আমেরিকায় ব্যর্থতার পর বিশ্বকাপ বাছাইয়েও বাজে পারফর্ম করছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। সর্বশেষ প্যারাগুয়ের কাছেও হেরেছে দলটি। আগামী ১১ অক্টোবর চিলি এবং ১৬ অক্টোবর পেরুর মুখোমুখি হবে ব্রাজিল।

×