ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

স্বস্তির জয় রিয়াল মাদ্রিদের

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:৪৩, ২৬ সেপ্টেম্বর ২০২৪

স্বস্তির জয় রিয়াল মাদ্রিদের

গোলের উচ্ছ্বাস রিয়াল অধিনায়ক ভাসকুয়েজের

উয়েফা সুপার কাপে রিয়াল মাদ্রিদের জার্সিতে গোল করে অভিষেক রাঙালেও লা লিগায় প্রথম তিন ম্যাচে গোল পাননি কিলিয়ান এমবাপে। তা নিয়ে সমালোচনাও কম হয়নি। তবে ফরাসি তারকা লিগে গোল করার পর যেন এখন আর থামছেই না। মঙ্গলবার লিগে টানা চার ম্যাচে জালের ঠিকানা খুঁজে পেলেন তিনি। তার দুর্দান্ত পারফর্ম্যান্সের ওপর ভর করেই রিয়াল মাদ্রিদ ৩-২ গোলে হারিয়েছে দিপোর্তিভো আলাভেসকে। 
ঘরের মাঠে এদিন সান্তিয়াগো বার্নাব্যুতে ৪৮ মিনিটের মধ্যেই তিন গোল করে ফেলে রিয়াল মাদ্রিদ। ম্যাচের শুরুতেই স্বাগতিকদের এগিয়ে দেন লুকাস ভাসকুয়েজ। ৪০ মিনিটে জুড বেলিংহামের অ্যাসিস্ট থেকে ব্যবধান দ্বিগুণ করেন কিলিয়ান এমবাপে। লা লিগায় যা তার টানা চার ম্যাচে গোলের রেকর্ড। সবমিলিয়ে লিগে তার গোল এখন পাঁচটি। বিরতির পরই স্কোর লাইন ৩-০ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রড্রিগো। তবে শেষ মুহূর্তে ৮৫ ও ৮৬ দুই গোল করে রিয়ালকে ভড়কে দিয়েছিল অ্যালাভেস। কিন্তু আর গোল না হলে চলতি মৌসুমে পঞ্চম জয় নিয়েই মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির দল। 
এই জয়ে শীর্ষে থাকা বার্সেলোনাকে চাপে রাখল রিয়াল। সাত ম্যাচ ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা।

×