ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

বিসিবি থেকে পদত্যাগ করলেন নাঈমুর রহমান

প্রকাশিত: ১৯:২৩, ৪ সেপ্টেম্বর ২০২৪

বিসিবি থেকে পদত্যাগ করলেন নাঈমুর রহমান

নাঈমুর রহমান।

বিসিবির পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছেন নাঈমুর রহমান। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ দলের প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর বলেছেন, ‘ব্যক্তিগত কারণে আমি বিসিবির পরিচালকের পদ থেকে পদত্যাগ করেছি। গতকাল রাতে আমি বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছি।’

সরকার পরিবর্তনের পর বিসিবির সাবেক সভাপতি নাজমুল হাসানের বোর্ডের নির্বাচিত পরিচালকদের মধ্যে নাঈমুরই প্রথম স্বেচ্ছায় পদত্যাগ করলেন। এর আগে সভাপতির পদ থেকে নাজমুল ও উইমেন্স উইং প্রধানের পদ থেকে পদত্যাগ করেন শফিউল আলম চৌধুরী। তবে এ দুজনের কেউ পরিচালকের পদ থেকে পদত্যাগ করেননি।

এ ছাড়া, জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) মনোনীত পরিচালক জালাল ইউনুসও এনএসসির অনুরোধ সরে দাঁড়িয়েছেন পরিচালকের পদ থেকে। এনএসসি মনোনীত আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম নিজ থেকে পদত্যাগ না করলেও এনএসসি তাঁর মনোনয়ন বাতিল করে বিসিবিতে নতুন পরিচালক দিয়েছে। এ দুজনের জায়গায় বিসিবির পরিচালক হয়েছেন ফারুক আহেমদ ও নাজমুল আবেদীন। জাতীয় দলের সাবেক অধিনায়ক ফারুক পরে বোর্ড পরিচালকদের ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ড সভাপতি নির্বাচিত হন।

সর্বশেষ জাতীয় নির্বাচনে মনোনয়ন না পেলেও আগের দুই মেয়াদে মানিকগঞ্জ–১ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে সংসদ সদস্য হয়েছিলেন নাঈমুর। অবশ্য সংসদ সদস্য হওয়ার আগে থেকেই তিনি বিসিবির পরিচালনা পর্ষদে ছিলেন।

 

এম হাসান

×