ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

তৃতীয়বারের মতো বাবা হলেন নেইমার

প্রকাশিত: ১৮:২০, ২৫ জুলাই ২০২৪

তৃতীয়বারের মতো বাবা হলেন নেইমার

নেইমার ও তার সন্তান

ইনজুরির থাবায় দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। ইনজুরির জন্য সদ্য শেষ হওয়া কোপা আমেরিকায়ও খেলতে পারেননি তিনি। জাতীয় দলের পাশাপাশি আল হিলালের জার্সিতেও নামেননি বেশ লম্বা সময় ধরে। তবে চোট কাটিয়ে এখন সেরা ওঠার পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন সেলেসাও তারকা। এরই মধ্যে সুখবর দিলেন নেইমার।নেইমারের তৃতীয় সন্তানের মা আমান্দা কিম্বার্লিতিন প্রেমিকায় তৃতীয়বার বাবা হলেন ব্রাজিলিয়ান পোষ্টার বয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃতীয় সন্তানের বাবা হওয়ার কথা নিজেই জানিয়েছেন ইনজুরিতে মাঠের বাইরে থাকা এই তারকা।

খেলাধুলা বিষয়ক সংবাদমাধ্যম গোল ডটকম জানিয়েছে, গত ৩ জুলাই তৃতীয়বার পিতৃত্বের স্বাদ পেয়েছেন নেইমার। তবে ইনস্টাগ্রাম পোস্টে পরিবারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন দু’দিন আগে। মেয়ের নাম রেখেছেন হেলেনা। দ্বিতীয় সন্তান হওয়ার নয় মাস পর তার তৃতীয় সন্তান পৃথিবীতে এলো। তবে, নেইমারের তিন সন্তানের মা আলাদা।নেইমারের দ্বিতীয় সন্তানের মা ব্রুনো বিয়ানকার্ডিনেইমারের তৃতীয় সন্তানের মায়ের নাম আমান্দা কিম্বার্লি। তিনি ব্রাজিলিয়ান মডেল ও সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। নেইমারের দ্বিতীয় সন্তানের মায়ের নাম ব্রুনো বিয়ানকার্ডি। নেইমার ও বিয়ানকার্ডির মেয়ের নাম মাভি। গত বছরের অক্টোবরে তাদের সন্তান পৃথিবীতে আসে।

সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়া নেইমারের প্রথম সন্তানের নাম দাভি লুকা। তার বয়স ১২ বছর। অর্থাৎ ২০ বছর বয়সে প্রথম সন্তানের বাবা হন সাবেক বার্সেলোনা ও পিএসজি তারকা। তার ওই সন্তানের মায়ের নাম ক্যারোলিনা দান্তাস। তিনিও ব্রাজিলিয়ান মডেল।

 

শহিদ

×