ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

প্রবল বৃষ্টিও রাগবির ফাইনালে বাধা হতে পারেনি!

প্রকাশিত: ১৮:৫০, ১৩ জুলাই ২০২৪

প্রবল বৃষ্টিও রাগবির ফাইনালে বাধা হতে পারেনি!

তুমুল বৃষ্টিতেও রাগবি খেলতে কোন সমস্যা হয়নি খেলোয়াড়দের

গতকাল শুক্রবার (১২ জুলাই) ভারী বর্ষণে পুরো ঢাকা শহরের রাস্তাঘাট, অলিগলি, মাঠ ... সবকিছুই পানির নিচে তলিয়ে গিয়েছিল। কিন্তু ব্যতিক্রম ছিল রাগবি। পল্টন ময়দানে এদিন ঠিকই অনুষ্ঠিত হয়েছে ‘বিপ্লবী মাস্টারদা সূর্যসেন স্যান্ড  রাগবি প্রতিযোগিতা’ (ফোর এ-সাইড মেন্স)। এসএইচএ একাডেমি ৩-১ পয়েন্টে এসআর রাগবি ক্লাবকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।

রাগবি খেলার ধরনটাই এমন যে এই খেলাটি খেলতে শুধু মাঠ বা একটু ফাঁকা জায়গা হলেই চলে। ফলে বৃষ্টি হলেও কোন সমস্যা নেই। এমনকি মাঠ মসৃণ বা সমতল না হলেও কোন অসুবিধে নেই। ট্রফি বুঝে নিচ্ছে শিরোপাজয়ী এসএইচএ একাডেমিপ্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় সিঙ্গেল লিগ পদ্ধতিতে। অন্য খেলার ফলাফল হচ্ছে : ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব ৪-০ পয়েন্টে বাংলাদেশ স্ট্রিট চিলড্রেন স্পোর্টস একাডেমিকে, এসআর রাগবি ক্লাব ৯-০ পয়েন্টে গোপালগঞ্জ রাগবি ক্লাবকে, এসএইচআর রাগবি একাডেমি ৪-০ পয়েন্টে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে এবং নাইট স্টার যুব সংঘ ৩-০ পয়েন্টে গোপালগঞ্জ রাগবি ক্লাবকে হারায়। 

উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী। আরও উপস্থিত ছিলেন ফেডারেশনের কার্যকরী সদস্য সিরাজুল ইসলাম প্রমুখ। 
 

রুমেল খান 

×