ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সেমির আগে মার্তিনেজের আবেগঘন বার্তা

প্রকাশিত: ১৮:২৬, ৮ জুলাই ২০২৪; আপডেট: ২০:৪৬, ৮ জুলাই ২০২৪

সেমির আগে মার্তিনেজের আবেগঘন বার্তা

এমিলিয়ানো মার্তিনেজ। ছবি : সংগৃহীত

ইকুয়েডরের বিপক্ষে ফলাফল নিজেদের অনুকূলে এলেও পারফরম্যান্সে যে ভালো হয়নি তা মানছে আর্জেন্টিনার টিম ম্যানেজমেন্ট।

নক আউটে পর্বে এমন পারফরম্যান্স ভাবিয়ে তুলেছে আর্জেন্টিনার সমর্থকদের। তবে ভক্তদের আশ্বস্ত করতে আবেগঘন এক বার্তা দিয়েছেন এমিলিয়ানো মার্তিনেজ। বলেছেন দলের প্রতি আত্মবিশ্বাস রাখতে।ফাইনালে যাওয়ার লড়াইয়ে আগামী ১০ জুলাই কানাডার মুখোমুখি হবে আর্জেন্টিনা। এ জন্য প্রস্তুতিতে ব্যস্ত দলটি। দলের সঙ্গে অনুশীলনে করছিলেন এমিলিয়ানো মার্তিনেজ।

এ সময় তার সামনে ক্যামেরা আসলে তিনি যে কথা বলেন তাতে কোপা আমেরিকার সেমিফাইনাল নিয়ে ভক্তদের আশাবাদী করার পাশাপাশি প্রশান্তিও দেবে।

গ্রুপ পর্বে শতভাগ জয়ের পর কোয়ার্টার ফাইনালে বিপক্ষে কিছুটা বিপাকে পড়েছিলেন আর্জেন্টিনা। ৩৫ মিনিটে এগিয়ে গেলেও, ম্যাচের যোগ করার সময়ে গোল হজম করে মেসিরা।

এতে ম্যাচ গড়ায় টাইব্রেকে। সেখানে প্রথম শট মিস করেন লিওনেল মেসি। তবে ইকুয়েডরের পর পর দুই শট আটকে আর্জেন্টিনাকে সেমিফাইনালে নিয়ে যান এমিলিয়ানো মার্তিনেজ।

সেমিতে কানাডার বিপক্ষে তার ওপর ভরসা রাখতে হচ্ছে ভক্তদের। অনুশীলনের সময় ক্যামেরা মুখের কাছে আসতে বলে ওঠেন, ‘আরও একটিবার এবং আমরা ফাইনালে খেলব।’

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে এই বার্তা দেওয়ার সময় অনেক বেশি আত্মবিশ্বাসী দেখাচ্ছিল এমি মার্তিনেজকে। তার কণ্ঠস্বরে ছিল আশাবাদ ও প্রশান্তি। এ থেকে ভক্তরাও আত্মবিশ্বাসী হবেন।

শহিদ

×