ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

দুই সোনালী অতীত ক্লাবের প্রীতি ফুটবল ম্যাচ

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ঢাকার কাছে পলাশের হার

প্রকাশিত: ২০:২৫, ৪ জুন ২০২৪; আপডেট: ২০:৫৭, ৪ জুন ২০২৪

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ঢাকার কাছে পলাশের হার

খেলা শুরুর আগে ঢাকা ও পলাশ দলের খেলোয়াড় ও কর্মকর্তারা

গত ১ জুন (শনিবার) ঢাকা সোনালী অতীত ফুটবল ক্লাব বনাম পলাশ উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় নরসিংদীর ঘোড়াশালের পলাশের কো-অপারেটিভ মাঠে। প্রবল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় ঢাকা ৩-২ গোলে পলাশ দলকে হারায়।

বিজয়ী দলের স্ট্রাইকার আহমেদ ইমতিয়াজ নকীব জোড়া গোল করেন। অপর গোলটি করেন আরেক স্ট্রাইকার আলফাজ আহমেদ। বিজিত দলের নুরুজ্জামান শফিক এবং জিয়াউল হক রাসেল একটি করে গোল করেন। 
ম্যাচটি উপভোগ করতে প্রচুর দর্শক উপস্থিত ছিলেন। এই ম্যাচ উপলক্ষে পলাশে ও এর আশেপাশের একাধিক এলাকায় ব্যাপক প্রচারণা চালানো হয়। ফলে স্থানীয় ও আশেপাশের অঞ্চলের মানুষের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়। তারা প্রাণভরে উপভোগ করেন উভয় দলের স্বনামধন্য ফুটবলারদের অনুপম ক্রীড়াশৈলী। ছবিতে অন্যদের সঙ্গে ঢাকা সোনালী অতীত ফুটবল ক্লাবের সভাপতি আব্দুল গাফফার (বা থেকে চতুর্থ)পলাশের মাটিতে প্রথমবারের মতো পা রাখা ঢাকা সোনালী অতীত ফুটবল ক্লাবকে সাদরে বরণ করে নেয়া পলাশ উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের অভ্যর্থনা কমিটি। যার নেতৃত্বে ছিলেন পলাশ উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের নির্বাহী পরিষদের প্রধান, নরসিংদী জেলার রত্ন ও গর্ব, ১৯৮৯ সালে প্রেসিডেন্ট গোল্ডকাপের চ্যাম্পিয়ন বাংলাদেশ লাল দলের সদস্য (গোলরক্ষক) আওলাদ হোসেন লিটন। অভ্যর্থনার দায়িত্বের আরও ছিলেন পলাশ উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাবের কার্যকরী পরিচালনা পরিষদের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী সম্রাট এবং অর্থ সম্পাদক সংগ্রাম চন্দ প্রমুখ।

পলাশ উপজেলা সোনালী অতীত ফুটবল ক্লাব : লিটু, জহির, ফারুক (অধিনায়ক), কামরুল, কামাল, জাকির-১, জাকির-২,  রাসেল, শফিক, শিহাব, কলিম উদ্দিন, শরিফ, নয়ন, নাজমুল, সেলিম, আরিফ আজম, মোকলেছ, সম্রাট, আসনু, সুমন; ইব্রাহীম (ম্যানেজার), সংগ্রাম চন্দ (কোচ)।

ঢাকা সোনালী অতীত ফুটবল ক্লাব : বিপ্লব, পান্নু, শুভ, আলমগীর, আরিফ, প্রাণতোষ, জালাল, আরমান, শামীম, নকীব, কাঞ্চন, আলফাজ, কবির, জামাল, আপেল, সুজন, সিরাজ, নয়ন, মামুন, হোসেন, পোকন, সেন্টু, জাকির, মিলন, বিপ্লব (চেয়ারম্যান), হীমু, স্বপন, অপু, রমজান, পাপ্পু; অফিসিয়াল-আবদুল গাফফার, সুলতান (দলনেতা), নান্নু, ইকবাল গাফফার, ইকবাল-২, কাজী আনোয়ার, ইকবাল-৩, হাসান, কানন, মোজাম্মেল (অফিস সহকারী), গাউস (ম্যানেজার), জাকারিয়া বাবু (কোচ)।
রেফারি : হাসান, সারোয়ার ও রিয়াজ
ধারাভাষ্য : এমএ হাসেম, জাহাঙ্গীর আলম ও হাফিজুর রহমান ফুলন 

রুমেল খান

×