ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

আন্তঃস্কুল কারাতে প্রতিযোগিতা

প্রকাশিত: ২০:১৮, ১৮ মে ২০২৪

আন্তঃস্কুল কারাতে প্রতিযোগিতা

পুরস্কৃত করা হচ্ছে বিজয়ী কারাতেকাকে

টাঙ্গাইল জেলার পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে অনুষ্ঠিত হলো আন্তঃস্কুল কারাতে প্রতিযোগিতা। ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় এই প্রতিযোগিতার আয়োজন করে টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিস।

আজ শনিবার টাঙ্গাইল সদর উপজেলার ১২টি স্কুলের ৭২ নতুন খেলোয়াড় অংশ নেয় এই প্রতিযোগিতায়। বালক এবং বালিকাদের ৬টি ইভেন্টে সর্বোচ্চ ৩টি স্বর্ণপদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে পুলিশ লাইন্স আদর্শ উচ্চ বিদ্যালয় বালিকা দল। দলের পক্ষে স্বর্ণ জিতেছে সামিহা রেজা হৃদিতা, কারার তাসমিন এবং আবিদা আক্তার। এছাড়া বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মো. সফল এবং মো. শিশির পান দুটি স্বর্ণ এবং আনুহলা উচ্চ বিদ্যালয়ের মো. সুমন পান একটি স্বর্ণ। 
খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোয়ার হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের, জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা বায়েজীদ হোসেন, এক্সিস ইয়োগা সেন্টারের নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম লাবলু। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার আল-আমিন। জেলা ক্রীড়া অফিসার জানান, টাঙ্গাইল জেলায় কারাতে ইভেন্টের প্রসারের জন্য প্রতিটি স্কুলে গিয়ে প্রাথমিক বাছাই করা হয়। এক্সিস ইয়োগা সেন্টারের সহযোগিতায় প্রতিটি স্কুল থেকে আগ্রহী ৫০ জন প্রাথমিক বাছাইয়ে সুযোগ পান। এখান থেকে চূড়ান্ত এই প্রতিযোগিতায় সুযোগ পান ৬ জন করে খেলোয়াড়। তবে ছাত্র-ছাত্রীদের আগ্রহের কারণে প্রতিযোগিতার পরে স্কুলে মাসব্যাপী ফ্রী প্রশিক্ষণের বিষয়ে পরিকল্পনা করা হয়।
 

 

রুমেল খান 

×