ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সাউথ পয়েন্ট আন্তঃ হাউজ ফুটবলে ব্রহ্মপুত্র চ্যাম্পিয়ন

প্রকাশিত: ১৯:৫০, ৬ অক্টোবর ২০২৪; আপডেট: ২০:৫৪, ৬ অক্টোবর ২০২৪

সাউথ পয়েন্ট আন্তঃ হাউজ ফুটবলে ব্রহ্মপুত্র চ্যাম্পিয়ন

চ্যাম্পিয়ন ব্রহ্মপুত্রসহ অন্যান্য দল

ঢাকার সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজে (মালিবাগ) ছাত্রদের আন্তঃ হাউস ফুটবল ও হ্যান্ডবল প্রতিযোগিতা শেষ হয়েছে। পাশাপাশি সিতোরিও কারাতে পরীক্ষা শেষে বিভিন্ন বেল্ট বিতরণ করা হয়। 

জুনিয়র ও সিনিয়র উভয় বিভাগে ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে ব্রহ্মপুত্র হাউস। রানার্সআপ হয় কপোতাক্ষ হাউজ। জুনিয়র বিভাগে ফাইনালের সেরা খেলোয়াড়ের খেতাব জেতে আরিক নবী দীপ্র। টুর্নামেন্টের সেরা গোলদাতা সালাউদ্দিন ইলহান, টুর্নামেন্ট সেরা আব্দুল্লাহ আল মুকিত ও সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিমুর্ত সরকার। 

বালক বড় বিভাগে সেরা খেলোয়াড় ও সেরা গোলদাতা ইশরাক রহমান, টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছে জারিফ তাহসান ও সেরা গোলরক্ষকের পুরস্কার জেতে তাহমিদ আলম। 

সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের অধ্যক্ষ কর্নেল শামসুল আলম, পিএসসি (অব) প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এ সময় সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের ন্যাশনাল কারিকুলামের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌস, ইংরেজি মাধ্যমের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ শামীম আরা রহমান মুন, দিবা শাখার কোঅর্ডিনেটর গুলে জান্নাত উপস্থিত ছিলেন । 

প্রধান অতিথির বক্তব্যে কর্নেল শামস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান ও লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করতে উৎসাহ দেন এবং আসন্ন গ্রীষ্মকালীন আন্তঃস্কুল ক্রীড়া প্রতিযোগিতায় অত্র প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন।
 

 

রুমেল খান

×