ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সালাহউদ্দিন নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় দুধ দিয়ে গোসল

প্রকাশিত: ১৫:৩৭, ১৫ সেপ্টেম্বর ২০২৪

সালাহউদ্দিন নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় দুধ দিয়ে গোসল

দুধ দিয়ে গোসল করেন এক সমর্থক।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে আগামী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আগামী নির্বাচন থেকে কাজী সালাহউদ্দিন সরে দাঁড়ানোর ঘোষণায় বাফুফে সংলগ্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছে বাংলাদেশি ‘ফুটবল আলট্রাস’। এ সময় পূর্ব ঘোষণা অনুযায়ী দুধ দিয়ে গোসল করেন এক সমর্থক। এ সময় তাদের বাফুফে ভবনে ঢুকে আনন্দ মিছিল করতে দেখা যায়। 

সালাহউদ্দিন বলেন, আসছে ২৬ অক্টেবরে বাফুফের নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করবো না। এটা আমার চূড়ান্ত সিদ্ধান্ত। আমি চার মেয়াদে দায়িত্বে ছিলাম। সেজন্য নিজেকে খুব ভাগ্যবান মনে করি, এমন সুযোগ আমার জীবনে এসেছে। 

এর আগে ৫ আগস্ট রাজনৈতিক পট পরিবর্তনের দীর্ঘ ৪০ দিন পর শনিবার দুপুরে বাফুফেতে আসেন সালাহউদ্দিন। যেখানে ৫ আগস্টের আগে বাফুফেতে তার আসা যাওয়া ছিল নিয়মিত। কিন্তু অন্তর্বর্তী সরকার ক্ষমতায় আসার পর এত দিন নিজ কার্যালয়ে আসেননি বাফুফে সভাপতি।

কয়েক বছর আগেই ফুটবল ফেডারেশন থেকে তার পদত্যাগের দাবি উঠেছিল। কিন্তু সালাহউদ্দিন সে দাবিকে পাত্তাই দেননি। উল্টো ৫ম মেয়াদে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

তবে আজ জানা গেল, বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সালাহউদ্দিন। এর মধ্যদিয়ে বাফুফেতে ১৬ বছরের অধ্যায় শেষ হচ্ছে তার।

 

তাসমিম

×