ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দিলেন ইউনূস

প্রকাশিত: ১৯:০২, ১২ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দিলেন ইউনূস

জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

খেলোয়াড়দের উদ্দেশে প্রধান উপদেষ্টা বলেন, ‘আমি জয়ের পর অধিনায়কের সঙ্গে কথা বলেছিলাম, কিন্তু আমি ব্যক্তিগতভাবে আপনাদের সবার সঙ্গে দেখা করার এবং জাতির পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।’

প্রধান উপদেষ্টা একটি জাতিকে একত্রে রাখার জন্য খেলোয়াড়দের খেলাধুলার শক্তি এবং প্যারিস অলিম্পিকে তার সাম্প্রতিক ব্যস্ততার কথা স্মরণ করিয়ে দেন। প্যারিস অলিম্পিকে ড. মুহাম্মদ ইউনূস একজন উপদেষ্টা ও শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন।

প্রধান উপদেষ্টা জানিয়েছেন, মিলানো কর্টিনায় ২০২৬ সালে অনুষ্ঠিত হতে যাওয়া শীতকালীন অলিম্পিকের সময় একই ধরনের ভূমিকা পালন করার জন্য ইতালি তাকে আমন্ত্রণ জানিয়েছে।

জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত তাদের আমন্ত্রণ জানানোয় অধ্যাপক ড. ইউনূসকে ধন্যবাদ জানান। তিনি বলেন, প্রধান উপদেষ্টার মন্তব্য তাদের আরও সাফল্য অর্জনে উৎসাহিত করবে। শান্ত বলেন, ‘প্রত্যেক খেলোয়াড় এখানে আসতে পেরে খুশি। এটা সত্যিই আমাদের অনুপ্রাণিত করবে।’

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া কঠিন সময়ে সাফল্য আনার জন্য খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

এবি

×