ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১

সাকিবের স্ত্রী লিখলেন, ‘আমি চুপ থাকতে চেয়েছিলাম’

প্রকাশিত: ১১:২৯, ১৮ আগস্ট ২০২৪

সাকিবের স্ত্রী লিখলেন, ‘আমি চুপ থাকতে চেয়েছিলাম’

শাকিব আল হাসান এবং তাঁর স্ত্রী উম্মি আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

সম্প্রতি সমালোচনা চলছে ক্রিকেটার শাকিব আল হাসান এবং তাঁর স্ত্রী উম্মি আহমেদ শিশিরকে নিয়ে। এই ভাঙনের মৌসুমে যেখানে একের পর এক ভাঙনের খবর আসছে। নাতাশা হার্দিক, অভিষেক ঐশ্বর্য, যিশু নীলাঞ্জনদের বিয়ে ভাঙার খবর কানাঘুষা শোনা যেতে লাগল। এবার নাকি ভাঙতে চলেছে শাকিব আল হাসানের সংসার। তাঁর স্ত্রীর মধ্যে কিছুই নাকি ঠিক নেই। এবার সেই বিষয়ে মুখ খুললেন উম্মি আহমেদ শিশির।

শাকিবের স্ত্রী সম্প্রতি তাঁদের বেশ কিছু সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেন বলেই জানা যায়। তারপরই শুরু হয় চর্চা। তবে কি তাঁদেরও ঘর ভাঙল? আসলে না তেমন কিছুই হয়নি। কী ঘটেছে জানালেন খোদ উম্মি।

কী লিখেছেন উম্মি?
শাকিবের স্ত্রী পোস্টে লেখেন, 'আপনাদের হয়তো তার ক্যারিয়ার এবং পছন্দ সম্পর্কে মতামত থাকতে পারে আমি অস্বীকার করব না, প্রত্যেকের কথা বলার স্বাধীনতা আছে! আপনারা যা চান তার সমালোচনা করুন। তবে দয়া করে এটিকে আমাদের সম্পর্কের সঙ্গে মিশ্রিত করবেন না। সে একজন অসাধারণ স্বামী এবং একজন বাবা। 

সে সর্বদা সৎ এবং বিশ্বস্ত রয়েছে আমার প্রতি, সে আমাকে আঘাত করার জন্য কখনও কিছু করবে না। সে এমন একজন ব্যক্তি যে আমার পক্ষে দাঁড়ানোর জন্য নিজে একবার নিষেধাজ্ঞার মুখে পড়েছিল। আমি সর্বদা তার বাইরের ঘোরাঘুরি ভ্রমণ সম্পর্কে অবগত এবং বেশিরভাগ সময়ই তার সঙ্গে আমি থাকি।

সে এখনও সেই একই ব্যক্তি যাকে আমি ১৩ বছর আগে জীবনসঙ্গী হিসাবে দেখেছিলাম, সে ১০০ তে ১০০ এবং আমাদের একটি সুন্দর পরিবার আছে আলহামদুলিল্লাহ! প্লিজ এসব অনলাইন গুজব বন্ধ করুন, সোশ্যাল মিডিয়ায় যা আছে তা সব সময় বিশ্বাস করবেন না, ওগুলো কিছু ছবি কেটে কপি-পেস্ট করে বানানো, কোনও পুরো কাহিনী নেই ওখানে। যারা এটা করছে সেই গ্রুপকে আমি একটা জিনিস বলি, আপনারা এসব থেকে কিছু অর্জন করতে পারবেন না! 

আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না, আমি চুপ থাকতে চেয়েছিলাম কারণ সত্য আমার মধ্যে রয়েছে, কিন্তু অপ্রয়োজনীয় কল এবং টেক্সট গুলোর কারণে আমি বিষয়টি পরিষ্কার করতে চেয়েছি।'

তিনি আরও লেখেন, 'তার এখন ফোকাস করার জন্য পাকিস্তান সিরিজ আছে এবং আমি আমাদের পরিবারের উপর ফোকাস করি, আমরা সবসময় একটি দল ছিলাম। একটি দল হিসেবে থাকবো ইনশাআল্লাহ! আমি আমার কোনও পোস্ট বা ছবি মুছে দিইনি। আমি শুধু সেগুলিকে ব্যক্তিগত করেছি। ছবি পোস্ট কোনো সম্পর্কের সত্যতা বিচার করে না! ধন্যবাদ।'

 এসআর

×