ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৫ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

প্রযুক্তি উদ্যোক্তা মিলাদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি

প্রকাশিত: ২৩:৪৪, ৪ অক্টোবর ২০২৪

প্রযুক্তি উদ্যোক্তা মিলাদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি

প্রযুক্তি উদ্যোক্তা মিলাদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি

বাংলাদেশের প্রযুক্তি উদ্যোক্তাদের মধ্যে সর্বকনিষ্ঠ উদ্যোক্তা হলেন আল হাসান মিলাদ। বয়স কম হলেও জনপ্রিয়তার দিকে অন্যতম। তিনি ইন্টারন্যাশনাল টেকনোলজি অব বাংলাদেশ (আইটিবি) এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা। বাংলাদেশ সহ বিশ্বের উচ্ছপদস্থ ব্যাক্তিরা ইন্টারন্যাশনাল টেকনোলজি অব বাংলাদেশের নিয়মিত কাস্টমার হিসেবে রয়েছেন। বেশিরভাগই ফুটবলার, ক্রিকেটার, গায়ক, অভিনেতা, অভিনেত্রী, সংসদ সদস্য থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষজন। 

আল হাসান মিলাদকে ০৪/১০/২০২৪ইং সকাল অনুঃ ১০.০০ ঘটিকায় কে বা কাহারা Facebook ID Name: Md Hasnaien Ahmed, Id link: (https://www.facebook.com/profile.php?id=61566134862100) হইতে বিভিন্ন ফেইসবুক গ্রুপে মিলাদের ছবি ব্যবহার করে বিভ্রান্তিকর পোস্ট করে ব্লাকমেইল করে হুমকি দিয়েছে যে, ১০ লক্ষ টাকা দিলে পোস্ট করা বন্ধ করবে। নতুবা বিভিন্ন পোস্ট করে তার সামাজিক মান সম্মান ক্ষুন্ন ও ব্যবসার সুনাম নষ্ট করিবে এবং আমার ক্ষতিসাধন করিতে পারে। তাই তথ্য প্রযুক্তির আইনে উপরোক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য আল হাসান মিলাদ সিলেট জেলার গোলাপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

আল হাসান মিলাদ বলেন, আমার নামে এই প্রথমবারের মতো কোন ব্যাক্তি ব্লাকমেইল কিংবা চাঁদা দাবি করেছে। তাছাড়া ফেইক একাউন্ট দিয়ে হুমকি। যেখানে আমার কোন শত্রু তো দূরের কথা আমার সাথে কোনদিন কোন ব্যাক্তির সাথে কথা পর্যন্ত কাটাকাটি হয় নি। তিনি বলেন এটা আমার পরিচিত এরকম কেউ নেই যে এমন কাজ করবে আমার সাথে। এটা হতে পারে আমার ব্যবসার নাম ক্ষুন্ন করার জন্য না হয় আমাকে ছোট করার জন্য একটি পরিকল্পিত ষড়যন্ত্র।

এবি

×