ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

মোবাইল নেটওয়ার্ক অপারেটরের একে অপরকে অভিনন্দন যেন অনন্য দৃষ্টান্ত

প্রকাশিত: ২০:০৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

মোবাইল নেটওয়ার্ক অপারেটরের একে অপরকে অভিনন্দন যেন অনন্য দৃষ্টান্ত

একে অপরের অভিনন্দন বার্তা

এক প্রতিষ্ঠান অন্য প্রতিষ্ঠানকে অভিনন্দন জানাবে, আর সেটা আবার হলো মোবাইল ফোন নেটওয়ার্ক অপারেটর কোম্পানি! হ্যাঁ, দেশে এমনই ঘটনা ঘটেছে দুই মোবাইল নেটওয়ার্ক অপারেটর কোম্পানির মধ্যে। এই ঘটনা যেন এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। আর এই বিষয়টিকে দেশের জন্য খুব ভালো মনে করছেন সংশ্লিষ্ট বিশিষ্টজনরাও। 

চার কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করায় মোবাইল ফোন নেটওয়ার্ক অপারেটর বাংলালিংককে গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভেরিফাইড পেজে অভিনন্দন জানায় গ্রামীণফোন। এর পরপরই গ্রামীণফোনকেও অভিনন্দন জানায় বাংলালিংক।

অভিনন্দন জানানো পোস্টের ক্যাপশনে গ্রামীণফোন লেখে, স্মার্ট বাংলাদেশের পথে সবার এক সঙ্গে কাজ করার এখনই সময়।

বাংলালিংককে গ্রামীণফোনের অভিনন্দন জানানো পোস্টটি ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্যাপশন জুড়ে দিয়ে লেখেন, ‘সবাই এক সঙ্গে স্মার্ট বাংলাদেশ-এর পথে।’

এ দিকে, মোবাইল নেটওয়ার্ক অপারেটর এই দুই কোম্পানির পোস্টে বিভিন্নজন নানা মন্তব্য করেছেন। সাকিবিয়ান মল্লিক লেখেন, ‘সবাই যখন এক সঙ্গে বহুদূর এগিয়ে যাবে বাংলাদেশ।’ এ ছাড়া অনেকেই অভিনন্দন জানিয়েছেন। 

পোস্টে পজেটিভ মন্তব্যের চেয়ে বেশিরভাগ মানুষই নেতিবাচক মন্তব্য করেছেন। আজহার মাহমুদ লেখেন, ‘সবাই এক সঙ্গে সাধারণত মানুষের পকেট কাটার ধান্দায়।’ শিশির হাসান মাসুম লেখেন, ‘আগে শুধু বাঁশ দিত গ্রামীনফোন, এখন সবাই এক সঙ্গে মিলে দিব এটাই তো ডিজিটাল বাটপারি।’ সুমাইয়া ছোঁয়া লেখেন, ‘আমরা আমজনতা বাংলালিংক ও গ্রামীণফোন এর ব্রেইন নিয়ে এই উস্টাউস্টি খেলা খুব উপভোগ করতেছি।’ এ ভাবে আরও বিভিন্ন মন্তব্য কেরেন নেটিজেনরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দেশে গ্রামীণফোনের নেটওয়ার্ক বিপর্যয় দেখা। বেশ কয়েক ঘণ্টা রাজধানী ঢাকাসহ দেশে বিভিন্ন অঞ্চলে নেটওয়ার্ক সংযোগ বন্ধ থাকে গ্রামীণফোনের। সে সময় প্রতিষ্ঠানটি জানায়, দেশের তিনটি ভিন্ন স্থানে ফাইবার ক্যাবল কাটা পড়ার কথা। এর পরই এই দুই মোবাইল ফোন নেটওয়ার্ক অপারেটর একে অপরকে অভিনন্দন জানানোর বিষয়টি সামনে আসে। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×