ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

বাংলাদেশে আসছে নতুন ইনফিনিক্স নোট সিরিজ

প্রকাশিত: ১৮:৪৮, ৩ জানুয়ারি ২০২৩

বাংলাদেশে আসছে নতুন ইনফিনিক্স নোট সিরিজ

ইনফিনিক্স স্মার্ট ফোন

কেমন লাগবে যদি আপনার স্মার্ট সঙ্গী হয়ে ওঠে আরও দ্রুতগতির, আকর্ষণীয় ও সাশ্রয়ী? এই যুগে স্মার্টফোন শুধু আমাদের প্রয়োজনই নয়, বরং হয়ে উঠেছে আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গী। জীবনের প্রতিটি ক্ষেত্রেই ডিজিটাইজেশন আমাদের জীবনের একটি অংশ হয়ে উঠেছে। 

গ্রাহকদের নতুন ধরনের অভিজ্ঞতা দিতে স্পিড মাস্টার পরিবারে নতুন সদস্য আনছে তরুণদের প্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। ধারণা করা হচ্ছে, এটি হতে যাচ্ছে নোট সিরিজ স্মার্টফোন লাইন-আপে নতুন সংযোজন। এই ফোনে থাকতে পারে অত্যাধুনিক প্রসেসর, যা অতুলনীয় কম্পিউটিং আর্কিটেকচার, শক্তিশালী পারফরম্যান্স ও শক্তি দক্ষতা প্রদান করতে সক্ষম। 

অবিশ্বাস্য হাই-লেভেল র্যা ম ক্যাপাসিটি সম্পন্ন হ্যান্ডসেটটি স্পিডস্টারদের ল্যাগ-মুক্তভাবে ফোন ব্যবহার করার সুযোগ দেবে। ক্যামেরা পাগলদের জন্য এই ফোনে থাকতে পারে মেগা-সাইজড আপডেটেড ক্যামেরা ইউনিট, যা আপনাকে দেবে ছবি তোলার দারুণ অভিজ্ঞতা। এর চমৎকার পারফরম্যান্স ব্যবহারকারীদের সৃজনশীলতাকে বের করে নিয়ে আসবে। 

জনপ্রিয় অ্যামোলেড বিগ স্ক্রিনের পাশাপাশি এতে থাকবে সুপার চার্জের সুবিধা। এর ফলে খুব দ্রুততার সাথে স্মার্টফোন চার্জ করা সম্ভব হবে। এই সবকিছুই পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যের মধ্যেই। বিশ্বাস করা কঠিন, তাই না! 

স্টাইলিশ আর মজবুত এই ফিচার-প্যাকড পাওয়ার হাউজ স্মার্ট তরুণদের করে তুলবে আরও স্মার্ট। বাজারের নতুন এই গেম চেঞ্জার আসছে খুব শীঘ্রই!
 

 

রহিম শেখ

সম্পর্কিত বিষয়:

×