ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

বরিশালে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, বাকেরগঞ্জ, বরিশাল

প্রকাশিত: ২২:০৬, ২৮ অক্টোবর ২০২৪

বরিশালে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ছবি: জনকণ্ঠ

বরিশালের বাকেরগঞ্জে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর (সোমবার) বিকেল ৫ টায় বিক্ষোভ মিছিলটি বাকেরগঞ্জ বন্দর থেকে শুরু হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডে শেষ হয়।

 

 

২০০৬ সালের ২৮ অক্টোবর সংগঠিত ঢাকার পল্টনে হত্যাকাণ্ডের প্রতিবাদ ও আওয়ামী খুনি সন্ত্রাসীদের বিচারের দাবিতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

 

উপজেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক ফিরোজ আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা জামায়াতে ইসলামী সেক্রেটারী মাওলানা মাহমুদুন্নবী তালুকদার। উপজেলা জামায়াতে ইসলামীর অফিস সম্পাদক মাওলানা রেদোয়ান উল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী মাওলানা আবুল হোসেন, সহকারী সেক্রেটারী অধ্যাপক বশির উদ্দিন, এইচএম জাফরুল্লাহ প্রমূখ।

 

 

সমাবেশে বক্তারা বলেন, বিগত ফ্যাসিস্ট হাসিনা সরকার ও তার দোসররা ২০০৬ সালের ২৮ অক্টোবর সংগঠিত ঢাকার পল্টনে লগি-বৈঠা দিয়ে জামায়াতে ইসলামের কর্মী ও সমর্থকদের উপর নারকীয় হত্যাকাণ্ড চালায়। এমনকি তারা লাশের উপর উঠে নৃত্য করে। এ হত্যাকান্ডের প্রতিবাদ ও আওয়ামী খুনি সন্ত্রাসীদের বিচারের দাবিতে আজকের এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ। বক্তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান।
 

×