ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে আ.লীগ!

প্রকাশিত: ২১:২৪, ২৮ অক্টোবর ২০২৪

বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে আ.লীগ!

ছবি: সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সাবেক সদস্য সচিব আমিনুল হক দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, গত ১৭ বছরে আওয়ামী লীগ যা করেছে, আপনাদের তার উল্টোটা করতে হবে। কারণ, আপনারা যদি আওয়ামী লীগের মতো সেই একই ভুল করেন, তাহলে এ দেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।

তিনি বলেন, যে আওয়ামী লীগের লোকেরা বিএনপিতে ঢুকে নব্য বিএনপি হয়েছে, আপনারা যারা দলে রয়েছেন- আপনাদের হাত ধরেই তারা অনুপ্রবেশ করার চেষ্টা করছে। এদের বিষয়ে সতর্ক থাকুন। কারণ, বিভিন্ন জায়গায় বিভিন্ন বিশৃঙ্খলা আমরা দেখতে পাচ্ছি। তারা (আওয়ামী লীগ) এসব বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করার পাঁয়তারা করছে। 

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে রাজধানীর পল্লবীর ৬ নম্বর ওয়ার্ডের আলব্দী গ্রাম এবং মিরপুর সাড়ে ১১ নম্বর এলাকায় ডেঙ্গু চিকিৎসা ও প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জনগণের মাঝে লিফলেট বিতরণকালে আমিনুল হক এসব কথা বলেন।

চাঁদাবাজি, লুটপাট ও দখলদারির কোনো ক্ষমা নেই উল্লেখ করে আমিনুল হক বলেন, যেখানে চাঁদাবাজি, লুটতরাজ, দখলদারি দেখবেন- সঙ্গে সঙ্গে তাদের প্রতিরোধ করতে হবে। তাদের দৃঢ়ভাবে মোকাবিলা করতে হবে। প্রয়োজনে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে। বিশৃঙ্খলামুক্ত সমাজ গড়তে পারলেই আমরা একটা সুন্দর বাংলাদেশ গড়তে পারব।

এ সময় আমিনুলের সঙ্গে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর এর সাধারণ সম্পাদক মহসিন সিদ্দিকী রনি, মহিলা দল নেত্রী লাভলী বেগম, সাবেক কাউন্সিলর সাজ্জাদ হোসেন, পল্লবী থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক কামাল হুসাইন খান, রূপনগর থানা বিএনপির আহবায়ক জহিরুল হক, যুবদল পল্লবী থানার সভাপতি হাজি নূর সালাম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, ঢাকা মহানগর উত্তর জাসাস এর যুগ্ম আহ্বায়ক অ্যাড আসরাফ আলী লিটনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

এর আগে দুপুরে রূপনগর থানা ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও যুবদলের আয়োজনে রূপনগর ‘ট’ ব্লকে ইসলামিয়া স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন আমিনুল হক।

মাহাতাব

×