ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

স্বৈরাচারী হাসিনা বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: গয়েশ্বর

কেরানীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫২, ২৮ অক্টোবর ২০২৪; আপডেট: ১৭:৫৩, ২৮ অক্টোবর ২০২৪

স্বৈরাচারী হাসিনা বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: গয়েশ্বর

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

স্বৈরাচারী হাসিনা বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশের অর্থ বিদেশে পার্চার করে দেশকে পুঙ্গ করেছে হাসিনা। সবাইকে ঐকবদ্ধ থেকে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

 আজ (২৮ অক্টোবর) সোমবার বিকেলে ঢাকার কেরানীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

 তিনি আর ও বলেন, দেশের মানুষ স্বৈরাচার হাসিনা থেকে মুক্তি পেয়েছে। মানুষ মন খুলে কথা বলার অধিকার ফিরি পেয়েছে। ১৫ বছর দেশের মানুষকে জিম্মি করে রেখেছিলো হাসিনা। এখন বাংলাদেশ স্বাধীন কিন্তু এ স্বাধীনতাকে ধরে রাখতে হবে। হাজার হাজার ছাত্র জনতা হত্যার বিচার হবে। হাসিনাকে দেশে ফিরেয়ে এনে বিচারের সম্মখীন করা হবে। সবাইকে ঐকবদ্ধ থেকে গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে হবে।

যুব সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী।

কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ আহ্বায়ক হাজী মাসুম আলম স্বাধীনের সভাপতিত্বে, সদস্য সচিব আতিকুর রহমান মানিকের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক  সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট শাহীন, বিএনপি নেতা ঈশা খা, পাভেল মোল্লাসহ থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

তাওফিক

×