ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

ডেমরায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব সংবাদদাতা,ডেমরা,ঢাকা

প্রকাশিত: ২২:৩১, ২৭ অক্টোবর ২০২৪

ডেমরায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সুশৃঙ্খল ও বিশাল মিশিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে রবিবার বিকেলে ডেমরা স্টাফ কোয়ার্টারে এক বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়। ঢাকা মহানগর দক্ষিণের নির্দেশনায় ডেমরা থানা যুবদল এই আয়োজন করে, যেখানে যুবদলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হন এবং সংগঠনের প্রতি তাদের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা যুবদলের সভাপতি পদপ্রার্থী ও সাবেক যুগ্ম আহ্বায়ক মো. হাবিবুর রহমান প্রধান। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম টিটু, আহাম্মদ আলী, মো. রাসেল খান রাকিব, ইশতিয়াক আহমেদ শুভ, ফরহাদ আহমেদ প্রকাশ, মহসিন খান, গোলাম মোর্তজা বাবু, ইব্রাহিম বাবু, শরিফ হোসেন, এবং কামরুল ইসলাম সোহানসহ অন্যান্য নেতৃবৃন্দ।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান বলেন, নিষিদ্ধ সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত ছাত্রলীগকে কঠোর হস্তে দমনের জন্য এবং ঢাকা—৫ আসনের নেতা আলহাজ্ব নবী উল্লাহ নবীর নির্দেশে ডেমরা থানা যুবদল ঐক্যবদ্ধ। দেশের স্বার্থে ও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য আমরা একসাথে আছি এবং থাকব।


এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে ডেমরা থানা যুবদলের নেতাকর্মীরা একটি সুশৃঙ্খল ও বিশাল মিশিল বের করে ডেমরার বিভিন্ন এলাকা পদক্ষিন করে।

শিহাব উদ্দিন

×