ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

যুবলীগের হামলায় আহত ১১

প্রকাশিত: ০০:৫৩, ২৭ অক্টোবর ২০২৪

যুবলীগের হামলায় আহত ১১

মানচিত্রে নাটোর

নাটোরের গুরুদাসপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে যুবলীগের হামলায় ছাত্রদল ও বিএনপির ১১ নেতাকর্মী আহত হয়েছেন। গত শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার মধ্যমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন পৌর ছাত্রদলের আহ্বায়ক শাকিল আহমে, মিলন প্রামানিক, সাব্বির, জনি, শামীম ও সাইফুল। এ ছাড়াও আহত ৪-৬ জনের পরিচয় জানা যায়নি। স্থানীয়রা জানায়, ছয় মাস আগে বিএনপি কর্মী রাকিবের কাছে ৩০ বস্তা চাল বাকিতে নেন হোটেল ব্যবসায়ী ও উপজেলার যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেন। গত ৩ দিন ধরে পাওনা টাকা চাওয়া নিয়ে বিএনপি কর্মী রাকিবের সঙ্গে তাদের দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনায় থানায় অভিযোগ করেন রাকিব। এতে ক্ষিপ্ত হয় আলমগীর হোসেন ও তার ভাই জাহাঙ্গীর হোসেন।

শুক্রবার রাত ১০টার দিকে রাকিবসহ বিএনপি ও ছাত্রদলের কর্মীরা চালের টাকা চাইতে যায়। এ সময় আলমগীর হোসেন ও তার দলীয় লোকজন অতর্কিত হামলা চালায়। এতে উভয়পক্ষের ১১ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে গুরুতর ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে রাত ১২টার দিকে মধ্যমপাড়া এলাকায় যুবলীগ কর্মীদের বাড়িঘর ভাঙচুর করার চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা।

শিহাব উদ্দিন

×