ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

সালাহ উদ্দীন রাজ্জাক পুনরায় এলডিপির যুগ্ম মহাসচিব নির্বাচিত

 স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২:৩৭, ২৬ অক্টোবর ২০২৪; আপডেট: ২২:৫১, ২৬ অক্টোবর ২০২৪

সালাহ উদ্দীন রাজ্জাক পুনরায় এলডিপির যুগ্ম মহাসচিব নির্বাচিত

 সালাহ উদ্দীন রাজ্জাক 

 

ঢাকা সাংবাদিক ইউনিয়নের জনকল্যাণ সম্পাদক সিনিয়র সাংবাদিক সালাহ উদ্দীন রাজ্জাক পুনরায় এলডিপির যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন। 

শনিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এলডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় সম্মেলনে এলডিপির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম যুগ্ম মহাসচিব হিসেবে সালাহ উদ্দীন রাজ্জাকের নাম ঘোষণা করেন।

এ সময় সাবেক যোগাযোগ মন্ত্রী ডক্টর কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমকে প্রেসিডেন্ট ও সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী ডক্টর রেদোয়ান আহমেদকে মহাসচিব করে ২৫১ সদস্য বিশিষ্ট লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে সাবেক এমপি মো. নুরুল আলম, ডক্টর নেয়ামুল বশির, ডক্টর আওরঙ্গজেব বেলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ মাহামুদ মোরশেদ, অধ্যক্ষ কে কিউ ই সাকলায়েন, সাবেক জেলা প্রশাসক মো. হামিদুর রহমান খান, অ্যাডভোকেট চৌধুরী এ.এম খায়রুল কবির খান পাঠান ও অধ্যাপক ওমর ফারুককে প্রেসিডিয়াম সদস্য করা হয়েছে।  

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শনিবার দিনব্যাপী এলডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এলডিপির মহাসচিব ডক্টর রেদোয়ান আহমদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপি প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন্দসহ এলডিপি ও বিভিন্ন দলের নেতৃবৃন্দ।

কাজল/শহীদ

×