ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

‘সংবিধান সংস্কার করে চুপ্পুকে অপসারণ করতে হবে।’

প্রকাশিত: ০১:৩২, ২৬ অক্টোবর ২০২৪

‘সংবিধান সংস্কার করে চুপ্পুকে অপসারণ করতে হবে।’

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মাসিক সভা।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, ‘রাষ্ট্রপতি শাহাবুদ্দিন চুপ্পু সাহেব মিথ্যাচার করে নিজ পদে থাকার অধিকার হারিয়ে ফেলেছে। তাকে অবশ্যই পদত্যগ করতে হবে। সংবিধানের দোহাই দিয়ে তাকে ক্ষমতায় রাখার কোনো সুযোগ জনগণ দিতে চায় না।

আওয়ামী লীগ ফ্যাসিবাদ প্রতিষ্ঠার জন্য নিজেদের মতো করে সংবিধান তৈরি করেছে। প্রয়োজনে সবার আগে সংবিধান সংস্কার করতে হবে। দ্রত সময়ের মধ্যে সংবিধান সংস্কার করে চুপ্পুকে অপসারণ করতে হবে।’

শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইমতিয়াজ আলম আরও বলেন, আওয়ামী লীগের ব্যাংক লুটেরার অনেকেই এখনো ধরাছোঁয়ার বাইরে। তাদের দ্রুত গ্রেপ্তার করতে হবে। মজুদদার, মুনাফাখোর ও সিন্ডিকেটকারীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনা করে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার নাগালে নিয়ে আসতে হবে। চাঁদাবাজ ও দখলদারদের শক্তহস্তে দমন করতে হবে।

ডা. মুহাম্মদ শহীদুল ইসলামের পরিচালনায় এতে আরও বক্তব্য দেন- আলহাজ আলতাফ হোসাইন, আলহাজ আনোয়ার হোসাইন, আলহাজ আবদুল আউয়াল, নূরুজ্জামান সরকার, কেএম শরীয়াতুল্লাহ, মাওলানা মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম খোকন, ফজলুল হক মৃধা, মাওলানা নজরুল ইসলাম, এইচ এম রফিকুল ইসলাম, জিয়াউল আশরাফ, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, মাওলানা কামাল হোসাইন, শেখ মুহাম্মদ আবু তাহের, কায়েস উদ্দিন, আলহাজ ইসমাইল হোসাইন, এমএইচ মোস্তফা, এমএম শোয়াইব, মুফতি আবদুল আহাদ, মুফতি আখতারুজ্জামান, মুফতি নাজিমুদ্দিন, গাজী আলী হায়দার, অ্যাডভোকেট মনির হোসাইন, অ্যাডভোকেট মনির হোসাইন, মাওলানা জুবায়ের হোসাইন,আলহাজ শাব্বীর হোসাইন প্রমুখ।

বারাত

×