ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

হত্যা মামলায় ফেনী-৩ আসনের সাবেক এমপি রহিম উল্লাহর ৫ দিনের রিমান্ড

নিজস্ব সংবাদদাতা

প্রকাশিত: ১৬:৪৬, ২৩ অক্টোবর ২০২৪

হত্যা মামলায় ফেনী-৩ আসনের সাবেক এমপি রহিম উল্লাহর ৫ দিনের রিমান্ড

হাজী রহিম উল্লাহ

ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা হাজী রহিম উল্লাহর আজ বুধবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগম শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান তানিম টমটম চালক জাফর হত্যা মামলায় আসামীদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত হাজী রহিম উল্লাহ সহ ৫ আসামির প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। 

বাদী পক্ষের আইনজীবী ফেনী জজ কোর্টের এডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, টমটম চালক জাফর হত্যা মামলায় হাজী রহিম উল্লাহসহ গ্রেফতার ৫ আসামীর প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে টমটম চালক জাফর হত্যা মামলায় ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য হাজী মো. রহিম উল্লাহ (৬৬) কে শনিবার (১২ অক্টোবর) ঢাকার ধানমন্ডি এলাকার তার বাসা থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

রহিম উল্লাহ ২১ বছর সৌদি আরবের জিদ্দা প্রবাসী শাখা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফেনী-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

শিহাব

×