ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

ফ্যাসিবাদের দোসররা দেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে : শিমুল বিশ্বাস

প্রকাশিত: ১৬:০৬, ২৩ অক্টোবর ২০২৪

ফ্যাসিবাদের দোসররা দেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে : শিমুল বিশ্বাস

কর্মসূচির ষষ্ঠ দিন

বুধবার  ফার্মগেট, খামারবাড়ি এবং তেজগাঁও এলাকায় ডেঙ্গু সচেতনতায় ধারাবাহিক ১০ দিনের কর্মসূচির ষষ্ঠ দিন র‍্যালি, গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। 
বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী ও জাতীয়তাবাদী শ্রমিক দলের প্রধান সমন্বয়ক শাসমুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন, দেশে সকল ধরনের নৈরাজ্য, অস্থিরতা ও বৈষম্যের বিরুদ্ধে লড়াই করে ছাত্র-শ্রমিক-জনতা ৫ আগস্ট সফলতা এনেছে। ফ্যাসিবাদের দোসররা সেই সফলতা নস্যাৎ করতে চক্রান্ত করছে। দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র চলছে। এ বিষয়কে সবাইকে সজাগ থাকতে হবে। 
শিমুল বিশ্বাস বলেন, ছাত্র শ্রমিক জনতার আন্দোলনের ফসল এই সরকার। নতুন সরকারকে বেকায়দায় ফেলতে সুযোগসন্ধানীরা একের পর এক ছক আঁকছে। তাই ষড়যন্ত্র মোকাবিলা করে দেশ ও জনগণের স্বার্থে যতদ্রুত সম্ভব নির্বাচনের ব্যবস্থা করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রাজধানীতে ১০দিনব্যাপী ডেঙ্গু সচেতনতামূলক কর্মসূচি পালিত হচ্ছে।জনগণের পাশে বিএনপি আগেও ছিলো, আগামীতেও থাকবে। জনগণের জানমালের নিরাপত্তার জন্য আমাদের সজাগ থাকতে হবে। যেকোনো কিছুর বিনিময়ে ছাত্র শ্রমিক জনতার আত্মত্যাগের সফলতা আনতে হবে।

প্রচার দলের সভাপতি মাহফুজ কবির মুক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকবর হোসেনের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, ছাত্রদলের সহ-সভাপতি ডা. আউয়াল, প্রচার দলের সিনিয়র যুগ্ম- সম্পাদক ওয়াকিদুজ্জামান ডাবলু, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ রুহুল আমিন, সহ-অর্থ সম্পাদক কামাল উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় নেতা শামীম রেজা, রাশেদসহ তেজগাঁও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ইসরাত

×