ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

হিন্দু ব্যবসায়ীর মালামাল লুট: আটক ছাত্রদল নেতা

নিজস্ব সংবাদ, নেত্রকোনা

প্রকাশিত: ১৮:৩২, ২২ অক্টোবর ২০২৪

হিন্দু ব্যবসায়ীর মালামাল লুট: আটক ছাত্রদল নেতা

আটক ছাত্রদল নেতা

চাঁদা না পেয়ে হিন্দু ব্যবসায়ীর মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগে এক ছাত্রদল নেতাসহ দুই যুবককে আটক করেছে সেনাবাহিনী। মঙ্গলবার ভোরে জেলা শহরের অজহর রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হচ্ছে, জুনু খান মিলকী (৩৫) ও সমীরণ তালুকদার (৩২)। জুনু খান মিলকী পৌর ছাত্রদলের আহ্বায়ক বলে জানা গেছে। তার বাসা শহরের নিউটাউন এলাকায়। আর সমীরণ তালুকদার বলাইনগুয়া এলাকার বাসিন্দা। 

সেনা কর্মকর্তা জানান, জেলা শহরের ব্যবসায়ী দিলীপ সরকার রাজশাহী থেকে একটি ট্রাকে করে গুড়সহ বিভিন্ন পণ্য নিয়ে আসেন। মঙ্গলবার ভোর পাঁচটার দিকে পণ্যবোঝাই ট্রাকটি শহরের অজহর রোড এলাকায় রাখা হয়। এ সময় ছাত্রদল নেতা জুনু খান মিলকীর নেতৃত্বে কিছু যুবক ট্রাক চালক ও চালকের সহযোগীর কাছে চাঁদা দাবি করে। তারা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে যুবকেরা তাঁদের জিম্মি করে ট্রাক থেকে ৯৩ বাক্স গুড়, ৪০টি গুড়ের টিন, দুই বস্তা রসুন ও তিন বস্তা পেঁয়াজ লুট করে নিয়ে যায়।
 
পরে খবর পেয়ে নেত্রকোনা সেনা ক্যাম্পের টহল দল ঘটনাস্থলে পৌঁছে প্রথমে জুনু খান মিলকীকে আটক করে। এ সময় তার সহযোগী সমীরণ তালুকদার পালাতে পুকুরে ঝাঁপ দিলে তাকেও আটক করে সেনাবাহিনী। পরে তাদের নেত্রকোনা মডেল থানায় সোপর্দ করা হয়। নেত্রকোনা সেনা ক্যাম্পের মেজর জিসানুল হায়দার ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।  

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফর রহমান বলেন, এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

ইসরাত

×