ঢাকা, বাংলাদেশ   সোমবার ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

এবার হাসপাতাল থেকে পালিয়েছেন সাভারের আহত যুবলীগ নেতা

প্রকাশিত: ২১:২৫, ২০ অক্টোবর ২০২৪

এবার হাসপাতাল থেকে পালিয়েছেন সাভারের আহত যুবলীগ নেতা

ঢাকার ধামরাই উপজেলার সাভার সংলগ্ন ধামরাই থানার কুল্লা ইউনিয়নের যুবলীগ নেতা মো. জাহিদুল ইসলামকে পিটিয়েছে দুর্বৃত্তরা। সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তির পর রোববার সকালে তিনি আহত অবস্থায় হাসপাতাল থেকে পালিয়েছেন।

 

 

 

জাহিদুল ইসলাম ধামরাই উপজেলা রোহাইল ইউনিয়নের বরাকৈর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি সাবেক প্রতিমন্ত্রী ও ঢাকা-১৫ আসনের এমপি কামাল আহমেদ মজুমদারের ঘনিষ্ঠ ও স্থানীয় কুল্লা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। স্থানীয় একটি হত্যা মামলাসহ ছাত্র-জনতার আন্দোলনে হত্যার ঘটনায় দুটি মামলার আসামি তিনি। 

 

শুক্রবার কামাল মজুমদার গ্রেফতারের পর চৌচাইল গ্রামে আত্মগোপনে থাকা অবস্থায় শনিবার বিকালে বুরাকৈর গ্রামে তাকে আটক করে পেটানো হয়। সাবেক প্রতিমন্ত্রী কামাল মজুমদারের বরাকৈর গ্রামে জোর করে দখলে নেওয়া কয়েকশ একর সম্পত্তির দখলে নিতে জাহিদের ও দলিল লেখক সোহেলের সহযোগিতা ছিল বলে এলাকাবাসী জানিয়েছেন।

স্থানীয় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে সাবেক চেয়ারম্যান কালিপদের বাড়ির সামনে ফেলে রাখে। পরে খবর পেয়ে স্বজনরা তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও রোববার সকালে হাসপাতাল থেকে পালিয়েছে বলে জানা গেছে।

 

ফুয়াদ

×