ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

শৌচাগারে পড়ে আহত সাবেক এমপি লতিফ

প্রকাশিত: ১৬:১৭, ৯ অক্টোবর ২০২৪

শৌচাগারে পড়ে আহত সাবেক এমপি লতিফ

চট্টগ্রাম নগরীর বন্দর-পতেঙ্গা আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য এম এ লতিফ চট্টগ্রাম কারাগারের শৌচাগারে পা পিছলে পড়ে মাথায় আঘাত পেয়েছেন। এতে সামান্য রক্তও ঝরেছে বলে জানা গেছে।  মঙ্গলবার রাত ৮টার দিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে এ ঘটনা ঘটে। পরে তাঁকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তসলিম উদ্দিন খান। তিনি বলেন, ‘শৌচাগারে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন এম এ লতিফ। তিনি এখন আশঙ্কামুক্ত। তবে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মাথায় একটা সমস্যা পাওয়া গেছে। সমস্যাটা হলো মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে গেছে। এছাড়া তিনি বাইপাসের রোগী। লতিফ এখন নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন।    

এর আগে, গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতনের পর আত্মগোপনে চলে যান লতিফ। ৯ আগস্ট নগরের পূর্ব মাদারবাড়ি মালুম মসজিদে জুমার নামাজ পড়তে গিয়ে সাধারণ মানুষের রোষানলে পড়েন তিনি। সেখান থেকে তাকে হেফাজতে নেয় সেনাবাহিনী। ১৭ আগস্ট ডবলমুরিং থানার একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। এরপর থেকে লতিফ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ছিলেন।

 

ফুয়াদ

×