ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

গ্রেফতার সাবেক খাদ্য মন্ত্রীর মেয়ে তৃণার আবেগঘন স্ট্যাটাস

প্রকাশিত: ১৭:৩২, ৪ অক্টোবর ২০২৪

গ্রেফতার সাবেক খাদ্য মন্ত্রীর মেয়ে তৃণার আবেগঘন স্ট্যাটাস

তৃণা মজুমদার

সাবেক খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সাধন চন্দ্র মজুমদারকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।


গ্রেফতারের দুই ঘণ্টা পর রাত সাড়ে ১০টায় নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন সাধন চন্দ্র মজুমদারের ছোট মেয়ে তৃণা মজুমদার।  তিনি লেখেন, বাবার জন্য তিনি আমৃত্যু লড়াই করবেন।  তবে স্ট্যাটাস দেওয়া পর তার ফেসবুক আইডিটি আর খুঁজে পাওয়া যাচ্ছে না।বৃহস্পতিবার (৩ অক্টোবর)রাত সাড়ে ১০টার দিকে ‘Engr. Trina Majumdar’ নামে আইডি থেকে তিনি সেই আবেগঘন স্ট্যাটাস দেন।  স্ট্যাটাস এবং আইডির বিষয়ে তার কোনো বক্তব্যও পাওয়া যায়নি।  এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি। 


স্ট্যাটাসে তৃণা মজুমদার লেখেন, ‘তাও তো দুই মাস বাবার পাশে থাকতে পেরেছি। আমার হাত থেকেই নিয়ে গেল। অনেক শক্তি দিয়েছে দুমাস আমাকে। সত্যের পথ কঠিন, এটাই শিখেছি ওনার কাছে, দেখা যাক। তৃণা, আমৃত্যু লড়াই করবে বাবার জন্য।’

তার দেওয়া ওই স্ট্যাটাসে দ্রুতই কমেন্ট করতে থাকেন স্বজন, শুভানুধ্যায়ীরা। আসে সমালোচনাও। যেখানে আওয়ামী লীগ নেতাকর্মীরা ইতিবাচক মন্তব্য করলেও নেতিবাচক মন্তব্য করেন অনেকেই। এছাড়া নেতিবাচক মন্তব্যের ঝড় তুলতে থাকেন সাধন চন্দ্রের নির্বাচনি এলাকা নওগাঁর সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলার বাসিন্দারা।


২০১৮ সালের নির্বাচনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য হওয়ার পর তিনি বিগত আওয়ামী লীগের সরকারের খাদ্যমন্ত্রী ছিলেন। গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর সাবেক এই মন্ত্রীর বিরুদ্ধে একাধিক মামলা হয়।

 

ফুয়াদ

×