ঢাকা, বাংলাদেশ   রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সাদ্দাম-ইনানের বিবৃতিকে প্রত্যাখ্যান করলো ছাত্রলীগ সহসভাপতি

প্রকাশিত: ১৮:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২৪

সাদ্দাম-ইনানের বিবৃতিকে প্রত্যাখ্যান করলো ছাত্রলীগ সহসভাপতি

সভাপতি সাদ্দাম হোসেন ও সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং সহসভাপতি খন্দকার হাবীব আহসান

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ (জাবি) দেশের বিভিন্ন স্থানে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের দেওয়া বিবৃতির সঙ্গে কেন্দ্রীয় সংসদের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন সংগঠনটির সহসভাপতি খন্দকার হাবীব আহসান।

রবিবার (২২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার নিজ একাউন্টে এ দাবি করে স্ট্যাটাস দেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, বাংলাদেশ ছাত্রলীগের যে প্রেস সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে এটির সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কোনো সম্পর্ক নেই। সাদ্দাম হোসেন এবং শেখ ইনানের একান্ত ব্যক্তিগত প্রেস। বাংলাদেশ ছাত্রলীগকে ছাত্রসমাজের বিরুদ্ধে দাঁড় করিয়ে সারা দেশে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে তামাশা করার সুযোগ কোনোভাবে নেই।

তিনি আরও লিখেন, বাংলাদেশ ছাত্রলীগকে কোনো দুএকজন ব্যক্তির সংগঠন হিসেবে আমরা চালাতে দিতে চাই না। বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রসমাজের মতামত নিয়ে সামনের দিনে শিক্ষার্থীদের স্বার্থে কাজ করবে।

তবে এর কিছুক্ষণ পর ছাত্রলীগের সহসভাপতি খন্দকার হাবীব আহসান ফেসবুকে দেওয়া তার ওই পোস্টটি সরিয়ে নিয়েছেন।

এদিকে, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিবৃতিতে সংঘটিত বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে।


এতে বলা হয়, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ে তোফাজ্জল হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শামীম মোল্লা এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আব্দুল্লাহ আল মাসুদসহ দেশের বিভিন্ন প্রান্তে সংঘটিত বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছে ছাত্রলীগ। একই সঙ্গে নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বারাত

×