ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে ইসিটি কমিটির সাক্ষাৎ

প্রকাশিত: ১১:৫৮, ৬ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ১২:৪৫, ৬ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে ইসিটি কমিটির সাক্ষাৎ

সৌজন্য সাক্ষাৎ 

রাজধানীর গুলশানে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হকের সঙ্গে গত ৫ সেপ্টেম্বর (২০২৪) বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেছেন ইক্যুমেনিক্যাল খ্রিষ্টান ট্রাস্ট (ইসিটি)-এর বোর্ড চেয়ারম্যান রেভারেন্ড ইম্মানুয়েল মল্লিক, সেক্রেটারি অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস এবং ট্রেজারার জন সুশান্ত বিশ্বাস।

জাতীয় দলের সাবেক এই কৃতি ফুটবলার সাক্ষাতের সময় বলেন, ধর্ম-বর্ণ-নির্বিশেষ আমরা সকলে মানুষ। এখানে সংখ্যালঘু বলে কিছু নেই । আপনারা আমাদের প্রতিবেশী, ভাই-বোন । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের উদ্ধৃতি দিয়ে তিনি আরো বলেন, দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংসের চক্রান্তের বিরুদ্ধে বিএনপির নেতা-কর্মী সবসময় সতর্ক । 

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ৩ সেপ্টেম্বর (২০২৪) বলেছেন, বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতি ধ্বংসের ষড়যন্ত্রকারীদের হাত থেকে এক ধর্মের উপাসনালয় আরেক ধর্মের অনুসারীরা ঐতিহ্যগতভাবে যুগ যুগ ধরে রক্ষা করছে । তারা বারবার প্রমাণ করেছে, এ দেশে সংখ্যালঘু আর সংখ্যাগুরু বলে কিছু নেই । 

তিনি আরো বলেন, ‘আমাদের সবারই এক ও অভিন্ন পরিচয়—আমরা সবাই বাংলাদেশি । শুধু কথায় নয়, কাজেও এর প্রমাণ দিতে হবে যখনই প্রয়োজন হবে ।’

সদস্যসচিব আমিনুল হক জানান, ইসিটি বন্যা দুর্গতদের ত্রাণ সাহায্য দিয়ে মহৎ কাজ করেছে। এ ধরনের কাজে সেবামূলক এই ধর্মীয় প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে ইসিটি’র যে কোনো কাজে সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন তিনি ।

এসআর

×