ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

এবার মোহাম্মদপুরে গ্রেফতার নারী ছিনতাইকারী

প্রকাশিত: ১৭:১১, ২৮ অক্টোবর ২০২৪

এবার মোহাম্মদপুরে গ্রেফতার নারী ছিনতাইকারী

নারী ছিনতাইকারী

মোহাম্মদপুরে ছিনতাইয়ের মহাউৎসব বন্ধ করতে সাড়াশি অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গত দুই দিনে ৭৯ জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে একজন নারীও রয়েছেন। যৌথ বাহিনীর অভিযানে তারা আটক হন।

সোমবার বিকালে মোহাম্মদপুর থানার পুলিশ আদালতে ৩৪ জন ছিনতাইকারীকে হাজির করে, যাদের মধ্যে একজন নারীও রয়েছে। ৩৩ জন পুরুষ ছিনতাইকারীর সঙ্গে আদালতে নিতে সমস্যা হওয়ায় নারীকেও আলাদা গাড়িতে নিয়ে যাওয়া হয়।

গ্রেফতারকৃত নারীর নাম রিয়া, তিনি নবোদয় হাউজিং এলাকায় থাকেন। রিয়া জানান, "আমি আর আমার স্বামী খেতে বের হয়েছিলাম। আমার সঙ্গে কিছু পায় নাই। আমার স্বামীও কিছু করে না, আমিও কিছু করি না।"

রিয়ার স্বামী আল আমিন, যিনি প্রিজন ভ্যানে ছিলেন, বলেন, "আমার স্ত্রী কিছু করেনি। আমাদের সঙ্গে কিছু পায় নাই।" আল আমিন জানিয়েছেন, তিনি পিকআপ ভ্যান চালক এবং তাদের দুই বছরের সন্তান রয়েছে, যা আল আমিনের দাদির কাছে আছে।

রিয়ার বোন তানিয়া কান্না করতে দেখা যায়। তিনি ঢাকা মেইলের সঙ্গে কথা বলে জানান, রিয়া ও আল আমিনের বিয়েটি ৪-৫ মাস আগে হয়েছে এবং তারা নবোদয় বাজারের পেছনের এলাকায় থাকেন। তিনি আরও বলেন, রিয়া আল আমিনের দ্বিতীয় স্ত্রী, এবং তাদের সন্তানের কথা আল আমিন যে বলছেন, তা তার প্রথম স্ত্রীর সন্তান।

এর আগে, ছিনতাইকারীদের গ্রেফতারের ঘটনায় ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি রুহুল কবির খান সংবাদ সম্মেলন করেন। তিনি বলেন, "মোহাম্মদপুরে কিশোর গ্যাং একটি অভিশপ্ত কালচার। ৫ আগস্টের আগে থেকে এটি বহুদিন ধরে চলমান ছিল। যদিও এখন এটি নিয়ন্ত্রণে এসেছে, তারা নিজেদের অস্তিত্ব ফেরানোর চেষ্টা করছে। যদি রাজনৈতিক মদদের সংশ্লিষ্টতা পাওয়া যায়, তবে বিষয়টিকে অপরাধ হিসেবে বিবেচনা করব এবং যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।"

ইসরাত

×