ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

রিকশা চালককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ০০:৫৫, ২৮ অক্টোবর ২০২৪

রিকশা চালককে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা

রাজধানীর রামপুরা থানাধীন খিলগাঁও তালতলা এলাকায় এক যুবককে পিটিয়ে আহতের তিনদিন পর চিকিত্সাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়েছে। তার নাম মো. নাজমুল (২৫)। তিনি পেশায় রিকশা চালক। 

রোববার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে ওই যুবকের মৃত্যু হয়। এই ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, গোপালগঞ্জ সদরের তেগাড়ীয়া গ্রামের আব্দুস কুদ্দুস মোলস্নার ছেলে নাজমুল। তিনি খিলগাঁও এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। জীবিকা নির্বাহ করতেন রিকশা চালিয়ে। 

নিহতের ভাগনে আশরাফুল জানান, গত ২৪ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশী কয়েকজন ভাড়াটিয়া নাজমুলকে পিটিয়ে গুরুতর আহত করেন। তাকে উদ্ধার করে প্রথমে মালিবাগে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রোববার সকালে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।  এরপর ঢামেকের কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

নিহতের স্ত্রী জেসমিন আক্তার জানান, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে একই বাড়ির ভাড়াটিয়া হানিফ সরকার (৩৫) আমাকে (জেসমিন আক্তার) খারাপ ভাষায় কথা বললে নাজমুল এর প্রতিবাদ করেন। এসময় হানিফ সরকার অপর ভাড়াটি রতন এবং তার স্ত্রী তাসলিমা বেগম নাজমুলকে বেধরক মারধোর করেন। এতে সে গুরুতর আহত হয়। 

রামপুরা থানার ওসি আতাউর রহমান আকন্দ জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শনিবার রাতে এজাহার নামীয় প্রধান আসামি হানিফ সরকার ও তাসলিমা বেগম নামে দুজন গ্রেফতার করা হয়েছে। 

শিহাব উদ্দিন

×