ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

যৌথ বাহিনীর অভিযানে আটক ৪৫

প্রকাশিত: ০১:১৫, ২৭ অক্টোবর ২০২৪

যৌথ বাহিনীর অভিযানে আটক ৪৫

সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় যৌথ বাহিনীর অভিযানে প্রধান আসামিসহ ৪৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া প্রধান আসামি হলেন, মো. আসলাম ওরফে রুবেল ওরফে আলম (৩২)।

 

শনিবার রাতে র‍্যাব-২ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব-২ এর এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মোহাম্মদপুরের কিশোর অপরাধী চক্রের সদস্যের দুই গ্রুপের মোট ৪৫ জনকে আটক করেছে যৌথ বাহিনী। এর মধ্যে সুপারশপে ডাকাতির ঘটনায় দুইজন, আর ছিনতাইকারী ৩ জন, ৪০ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।

 

জানা যায়, মোহাম্মদপুর থানাধীন বছিলা হাউজিংয়ের মিনি সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির একটি সিসি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ডাকাতির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, কয়েকজন চাপাতি হাতে সুপারশপে থাকা দুজনকে জিম্মি করে ক্যাশ কাউন্টার থেকে টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সেনাবাহিনী ও র‍্যাব-২ এর যৌথ বাহিনীর অভিযানে প্রধান আসামি মো. আসলাম ওরফে রুবেল ওরফে আলমকে গ্রেপ্তার করা হয়।

গত কয়েকদিন ধরেই মোহাম্মদপুর এলাকায় ডাকাতি, ছিনতাই ও সন্ত্রাসী কার্যক্রম বেড়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। এরমধ্যেই শনিবার রাতে মোহাম্মদপুরে যৌথ অভিযানে নামে সেনাবাহিনী। অভিযানে ইতোমধ্যে দুই কিশোর গ্যাংয়ের অন্তত ৪৫ জনকে আটক করা হয়েছে। সেই সঙ্গে বিশেষ অভিযানে একে একে ধরা পড়ছে ডাকাত, ছিনতাইকারী ও কিশোর গ্যাংয়ের সদস্যরা।

 

×