ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

জাপার পিছনে আছে আপা !

প্রকাশিত: ২২:৩৭, ২৬ অক্টোবর ২০২৪; আপডেট: ২২:৩৮, ২৬ অক্টোবর ২০২৪

জাপার পিছনে আছে আপা !

ফলোআপ নিউজ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সফল হওয়ার পর দেশে নতুন করে বৈষম্য শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

 

 

তিনি বলেছেন, ‘আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাজ করেছে। মুক্তিযুদ্ধের চেতনা হলো, বৈষম্য থেকে মুক্তি। স্বাধীনতাযুদ্ধের উদ্দেশ্য ছিল বৈষম্যমুক্ত নিজেদের স্বাধীন একটি দেশ।

 

যে দেশের মালিক হবে জনসাধারণ। কিন্তু আওয়ামী লীগ দেশের মানুষের মাঝে বৈষম্য সৃষ্টি করেছিল। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সফল হওয়ায় আওয়ামী লীগের পতন হয়েছে।’

 

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি অনলাইন কর্মীদের সঙ্গে এবং ঢাকা বিভাগীয় জেলার নেতৃবৃন্দের সঙ্গে পৃথক মতবিনিময়সভায় যোগ দিয়ে গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন।

 

তিনি বলেন, ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়ে ছাত্রদের আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছে। অথচ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্রদের মামলায় জাতীয় পার্টি নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এই অন্যায় আমরা মেনে নেব না।’ 

কিন্তু তার  এই কথা মানতে পারছে না অনেক নেটিজেন। তারা বলছেন এই জাতীয় পার্টির সমর্থনের জন্যই আওয়ামী সরকার দেশে আইনের দুঃশাসন চালিয়েছে।এখন ভোল পাল্টিয়ে গিরগিটির রূপ ধরে ভালো সাজতে চাইছে।সংস্কার ইস্যুতে সমন্বয়কদের সাথে চরম বিরোধী অবস্থান সৃষ্টি হওয়ায় নেটিজেনরা মনে করছেন এই জাপার পিছনে এখনো কাজ করছে হাসিনা।এটাকে তারা বলছেন জাপার পিছনে আছে আপা।

ফুয়াদ

×