ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১

নারীর কাছে চাঁদা দাবি করায় যুবদল নেতা বহিষ্কার

প্রকাশিত: ০১:২৩, ২৬ অক্টোবর ২০২৪

নারীর কাছে চাঁদা দাবি করায় যুবদল নেতা বহিষ্কার

রাজধানীর পল্লবীতে এক নারীর কাছে চাঁদা চাওয়ার অভিযোগে কাউসার নামে এক যুবদল নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার ঢাকা মহানগর উত্তর যুবদলের দপ্তর সম্পাদক মো. তানভীর আহম্মেদ খান ইকরাম স্বাক্ষরিত এক চিঠিতে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়। ওই যুবদল নেতার নাম কাউসার আহমেদ মোল্লা। তিনি পল্লবীর ৬ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক।

 

 

 

 

জানা গেছে, মিরপুর ৭ নম্বরের বাসিন্দা মর্জিনা বেগম নামে এক নারীর কাছে আড়াই লাখ টাকা চাঁদা চান যুবদল নেতা কাউসার। ওই নারী মিরপুর-৭ নম্বর এলাকার বাসা বাড়ি থেকে বর্জ্য অপসারণের কাজ করেন। ময়লার চাঁদার টাকা না দেওয়ায় ওই নারী ও তার ছেলে মেয়েকে মারধর করেন কাউসার। এ ঘটনায় ভুক্তভোগী মর্জিনা গত শনিবার পল্লবী থানায় একটি অভিযোগ দেন।

 

 

পল্লবী থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, সোমবার ময়লার টাকার চাঁদা চাওয়াকে কেন্দ্র করে মর্জিনা নামে এক নারী পাঁচজনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন। এ ব্যাপারে তদন্ত চলছে।

 

ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক মো. তানভীর আহম্মেদের স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সুনির্দিষ্ট প্রমাণ পাওয়ায় কাউসারকে দল থেকে বহিষ্কার করেছেন যুবদল ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শরীফ উদ্দিন জুয়েল ও সদস্য সচিব সাজ্জাদুল মিরাজ।

ঢাকা মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক শরীফ উদ্দিন জুয়েল বলেন, চাঁদাবাজির ঘটনায় কাউসারকে বহিষ্কার করা হয়েছে। অপকর্ম করে কেউ ছাড় পাবে না।

ফুয়াদ

×