ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

আর মাত্র দুইদিন,তারপর যাদের খেলা শেষ

প্রকাশিত: ১২:১৩, ২৩ অক্টোবর ২০২৪

আর মাত্র দুইদিন,তারপর যাদের খেলা শেষ

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে বিক্ষোভকারীদের কাছ থেকে দুই দিনের সময় চেয়ে নিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলম। তারা বিক্ষোভকারীদের আশ্বস্ত করেন যে আগামী দুই দিনের মধ্যে রাষ্ট্রপতি সাহাবুদ্দিনকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

 

মঙ্গলবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে বঙ্গভবনের সামনে বিক্ষোভকারীদের উদ্দেশ্য দেওয়া বক্তব্যে তারা এ কথা বলেন।

 

এখন নেটিজেনদের অনেকেই মনে করছেন,তার মানে কি দুইদিন পর চুপ্পুর খেলা শেষ?

 

অন্যদিকে আওয়ামী লীগ ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় সমাবেশ ও প্রবাসী সরকার ঘোষণা করতে যাচ্ছে বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুজন সমন্বয়কও একই দাবি করে জানান, ওই সমাবেশে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে উপস্থিত থেকে বক্তব্য রাখতে পারেন বলে তথ্য রয়েছে।

 


এ খবর চাউর হওয়ার পর থেকেই নেট দুনিয়ায় আওয়ামী সমর্থকরা কোটা আন্দোলনের সমন্বয় পন্থীদের উল্লেখ করে বার্তা দিচ্ছেন আর মাত্র দুইদিন তারপর তোদের খেলা শেষ।তার মানে কি সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি চাউর হওয়া সমন্বয়ক হটাও দেশ বাঁচাও এমন কথারই বাস্তব প্রতিফলনের মাধ্যমে সমন্বয়কদের খেলা শেষ করে দিচ্ছেন?

 

অন্যদিকে সমন্বয়ক সমর্থিত গোষ্ঠী বলছে অলরেডি হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা আইজিপির কাছে পাঠানো হয়েছে।এতে উল্টো তারা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমর্থকদের উদ্দেশ্যে বলছেন,আর মাত্র দুই দিন তারপর হাসিনার খেলা শেষ।

 

এই খেলা খেলিতে সবাই দেখতে চাচ্ছে দিনশেষে আসলে কে মাঠে টিকে থাকছে, আর কে আউট হয়ে খেলা থেকে হারিয়ে যাচ্ছে সেটিই এখন দেখার বিষয়।

ফুয়াদ

×