ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

নাছির মাহমুদ ঢাকা বোট ক্লাবের প্রেসিডেন্ট নির্বা‌চিত

প্রকাশিত: ২০:৩৮, ২৩ সেপ্টেম্বর ২০২৪

নাছির মাহমুদ ঢাকা বোট ক্লাবের প্রেসিডেন্ট নির্বা‌চিত

নাছির মাহমুদ 

ঢাকা বোট ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন নাছির মাহমুদ। শনিবার (২১ সেপ্টেম্বর) প্রথমবারের মত ক্লাবের নির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রেসিডেন্ট পদে অন্য কোন প্রার্থী না থাকায় নাছির মাহমুদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 

তিনি ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সাত সদস্যদের অন্যতম। এর আগে ক্লাবের ইসি মেম্বার ও ডেভেলপমেন্ট কমিটির দায়িত্ব পালন করেন তিনি। ব্যবসায়ী নাছির মাহমুদ কুঞ্জ ডেভেলপারস লিমিটেডের চেয়ারম্যান। উত্তরা ক্লাবে পর পর ৩ বার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। নাছির মাহমুদ এক সময়ের ঢাকা বিশ্ববিদ্যালয়ের তুখোড় ছাত্র নেতা ও ঢাকা প্রথম বিভাগ ফুটবল লীগের খেলোয়াড় ছিলেন। 

তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। ঢাকা বোট ক্লাবের নির্বাহী পরিষদের নির্বাচনে প্রেসিডেন্ট পদে একজন ও ইসি মেম্বার পদে ২০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ইসি মেম্বার হিসেবে নির্বাচিত ১০ জন হলেন - জেসমুল হুদা মেহেদী অপু, মুহাম্মদ নকিব উদ্দিন সরকার অপু, আসমা আজিজ, এ কে এম আইজাজ আলী (খোকন), আলিম আল কাজী (তুহিন), খালেদা আক্তার জাহান, মির্জা অনিক ইসলাম, আজাদ এম এ রহমান, মো. জাকির হোসেন, খন্দকার হাসান কবির।  নির্বাচনে ভোট গ্রহণের আগে ক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও মেজবান অনুষ্ঠিত হয়। এত ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

শহিদ

×