ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে হবে’

প্রকাশিত: ১৬:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪

‘ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে হবে’

মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের নব-নিযুক্ত সচিব নাসরীন জাহান বলেছেন, সময়ের পরিবর্তিত চাহিদানুসারে সরকারি কর্মকর্তাদের দেশ ও সমাজের কাংখিত ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করতে হবে। এ লক্ষ্য অর্জনে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার পাশাপাশি দেশপ্রেমের অনুপম দৃষ্টান্ত স্থাপন করতে হবে এবং প্রতিটি ক্ষেত্রে সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  ফাতেমা রহিম ভীনা, মুহম্মদ আশরাফ আলী ফারুক, মো. আনিসুর রহমানসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন। 

তিনি নিরাপদ, দক্ষ ও নির্ভরযোগ্য বিমান পরিবহন ব্যবস্থা উন্নয়ন এবং পর্যটন শিল্পকে বিকশিত করার মাধ্যমে জীবনযাত্রার মান উন্নয়নসহ জাতীয় প্রবৃদ্ধিতে অবদান রাখার ওপর গুরুত্বারোপ করেন। 

বাংলাদেশকে একটি অন্যতম প্রধান এভিয়েশন হাব এবং আকর্ষণীয় পর্যটন গন্তব্য হিসেবে উন্নীতকরণে নব নিযুক্ত সচিব অঙ্গীকার ব্যক্ত করেন। 

প্রসঙ্গত, নতুন সচিব বিসিএস (প্রশাসন) ক্যাডারের  ১১ ব্যাচের কর্মকর্তা। এর আগে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব কর্মরত ছিলেন। 

 

এম হাসান

×