ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

উত্তরার গডফাদার খবির গ্রেফতার 

প্রকাশিত: ০০:৫২, ১৮ সেপ্টেম্বর ২০২৪

উত্তরার গডফাদার খবির গ্রেফতার 

খবির

শীর্ষ সন্ত্রাসী এস এম খবির উদ্দিন (৪২) কে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। উত্তরার ১৩ নং সেক্টর থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ শামীম আহমেদ এর তত্ত্বাবধানে এবং ঢাকা মেট্রোঃ কার্যালয় (উত্তর) এর সহকারী পরিচালক জনাব রাহুল সেন এর নেতৃত্বে  উত্তরা সার্কেলের গঠিত টিম মঙ্গলবার অভিযান পরিচালনা করে উত্তরায় রাস্তা থেকেই খবিরকে গ্রেপ্তার করে। 

খবির দীর্ঘ সময় ধরে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে গোয়েন্দা তথ্য ছিল। আসামী বিভিন্ন কৌশলে তার ব্যাবসা পরিচালনা করে আসছিল বলে জানা যায়। প্রাপ্ত তথ্য অনুযায়ী বেশ কিছুদিন ধরে তার কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করা হচ্ছিল। 
উক্ত তথ্যানুযায়ী অধিদপ্তরের উত্তরা সার্কেলের সমন্বয়ে গঠিত টিম তার গতিবিধি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকে। তথ্য উপাত্ত বিশ্লেষন শেষে অদ্য ১৭/০৯/২০২৪ খ্রি. তারিখ সময়ঃ ১৭:০০-১৭:৩০ঘটিকায় আসামিকে গ্রেফতার করা হয়। বিধি মোতাবেক তল্লাসী করে তার জিম্মায় থাকা ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে জেল হাজতে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে।

এবি

×