ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বানভাসীদের পাশে লায়ন্স জেলা ৩১৫ এ ১ 

প্রকাশিত: ১৪:৫৮, ১৭ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ১৭:০৫, ১৭ সেপ্টেম্বর ২০২৪

বানভাসীদের পাশে লায়ন্স জেলা ৩১৫ এ ১ 

ফেনী ও লক্ষ্মীপুর জেলার প্রায় ১৫ শ পরিবারের কাছে ২০ দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে লায়ন্স জেলা ৩১৫ এ ১।

বন্যা দুর্গত অঞ্চল ফেনী ও লক্ষ্মীপুর জেলার প্রায় ১৫ শ পরিবারের কাছে ২০ দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে লায়ন্স জেলা ৩১৫ এ ১। বন্যা কবলিত বিভিন্ন দূর্গম ৭টি এলাকায় প্রায় এক লক্ষ আশি হাজার মানুষের কাছে এ ত্রাণ সামগ্রী বিতরণ করে সংগঠনটি। ১৪ সেপ্টেম্বর শনিবার এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সংগঠন সূত্রে জানা গেছে  ১৫০০ পরিবারের সদস্যদের জন্য ২০ দিনের খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন তাঁরা।

বিপুল সংখ্যক মানুষের কাছে লায়ন্সদের সেবা ও ভালোবাসার উপহার পৌঁছে দেওয়ার অংশ হিসেবে এ সেবা কার্যক্রমের উদ্যোগ নেওয়া হয়। লায়ন্স জেলা ৩১৫এ১ এর প্রায় ১০০ জন লায়ন্স ও লীও ও ০৭টি এলাকার আরো প্রায় ৮০ জন স্থানীয় সেচ্ছাসেবী দল এই মহৎ সেবা কার্যক্রমে অংশ নেন। জেলা গভর্নর ইঞ্জিনীয়ার সেলিম মিয়া ও ফাষ্ট লেডী শারমীন সেলিম তুলি,  সাবেক জেলা গভর্নর নজরুল ইসলাম শিকদার সহ জেলা কেবিনেট সেক্রেটারি, গ্লোবাল একশন টীম, জেলা কেবিনেটের নেতৃস্থানীয় লায়ন্স নেতা,

বিভিন্ন ক্লাবের লায়ন্সবৃন্দ ও লীও ডিষ্ট্রিক্টের নেতৃবৃন্দ এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। মানবিক ভালোবাসার অনন্য উপহার হিসেবে প্রায় ২২ লক্ষ টাকার সমমূল্যের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

টুম্পা

×